টেকনাফে পিএসসি’ তে ইডেন কিন্ডার গার্টেনের অভাবনীয় সাফল্য : এ+ পেয়েছেন ২১ জন

WwWm-copy.jpg

সাইফুল ইসলাম ও মো: ইসলাম,টেকনাফ: টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান ইডেন কিন্ডার গার্টেন স্কুল। গুনগত ও মানসম্মত পাঠদান এবং মেধাবী শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের ফলে স্কুলটি আজ টেকনাফ উপজেলার শ্রেষ্ঠ স্কুলের স্বীকৃতি পেয়েছেন অনেক আগে।
পাশাপাশি স্কুল পরিচালনা পর্যদের ভূমিকা ভালো ফলাফলে অবদান রেখে যাচ্ছে প্রতিবছরই। যার ধারাবাহিকায় এই শিক্ষা প্রতিষ্টানটি এবারের পি এস সি পরীক্ষায় অভাবনীয় সাফল্য দেখিয়েছে। গড় হিসেবে যা টেকনাফ উপজেলার সেরা ফল। এই বছরে অনুষ্ঠিতত্ব প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় মোট ২৫ জন পরীক্ষার্থী অংশগ্রহন করেন। যার মধ্যে রেকর্ড ২১ জন পরীক্ষার্থী এ+ ও ৪ জন পরীক্ষার্থী এ পেয়েছেন। সাফল্যের হার ১০০%।
টেকনাফ ইডেন কিন্ডার গার্ডেন স্কুলের প্রধান শিক্ষক আবদুল মালেক বলেন, পিএসসি’তে গড় বিবেচনায় আমাদের স্কুল পুরো উপজেলায় প্রথম স্থান অর্জন করার গৌরব অর্জন করেছে। তবে সামষ্টিক ফলাফলে বিজিবি স্কুল প্রথম হয়েছে।
টেকনাফ ইডেন কিন্ডার গার্টেন স্কুলের এসাফল্যে শিক্ষক শিক্ষিকা,ছাত্র ছাত্রী, পরিচারনা পর্যদ ও অভিভাকের মাঝে খুশির বন্যা বয়ে যাচ্ছে। একাধিক এ+ প্রাপ্ত শিক্ষার্থীরা আনন্দের সাথে জানান, আমরা আজকের ফলাফলে অত্যন্ত আনন্দিত ও ফলাফলের জন্য শিক্ষক ও পরিচালনা পর্যদের কাছে কৃতজ্ঞ।
স্কুল পরিচালনা পর্যদের অন্যতম সদস্য মো: আলম বাহাদুর এ সাফল্যের জন্য শিক্ষার্থীদের অভিনন্দন জানানোর পাশাপাশি শিক্ষক শিক্ষিকাদের ধন্যবাদ জানিয়েছেন।
স্কুলের অভিভাবক শহিদুল ইসলাম বলেন,আমাদের ছেলেমেয়েরা এই স্কুলে পড়াশুনা করে যে সাফল্য বয়ে অানছে তার জন্য স্কুল পরিচালনা পর্যদ ও শিক্ষক শিক্ষিকাদের অবদান অতুলনীয়।