হোয়াইক্যংয়ে এক ঐতিহ্যবাহী পরিবারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার অব্যাহত

protibad.jpg

নিজস্ব প্রতিনিধি।
টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের এক ঐতিহ্যবাহী স্বনামধন্য আওয়ামীলীগ ও জমিদার পরিবার নিয়ে একটি চক্র বিভিন্ন সময় নানান অপপ্রচারে লিপ্ত এমন অভিযোগ তুলেন ভুক্তভুগি হোয়াইক্যং ঘিলাতলী গ্রামের নাজির হোসনে চেীধুরীর পরিবার। তারা দাবি করেন আমাদের পুর্ব পুরুষরায় এলাকার জমিদার ছিলেন এবং তারা সমাজের গরিব অসহায় মানুষদের পাশে ছিলেন তার ধারাবাহীকথায় আমরাও স্থানীয় নিরহ লোকজনের পাশে থেকে তাদের জন্য কাজ করে যাচ্ছি, কিন্ত একটি ষড়যন্ত্র কারী চক্র বিগত সময়ও আমাদের পরিবারের এসব ভাল কাজের মুল্য সহ্য করতে না পেরে তারা নানান অপপ্রচার করে আসছে, এখনো অব্যহত রেখেছে।
এলাকার চিহ্নিত কিছু ষড়যন্ত্রকারী বিগত কিছুদিন পুর্বে নাজির হোসেন চৌধুরীকে ইয়াবা সহ পুলিশের হাতে আটক করায়। এরপরও তাদের পরিবারে বিরুদ্ধে আবারও নিরহ মানুষকে মারধর করেছে বলে বিভিন্ন ভাবে মিথ্যা অপবাদ ছড়াচ্ছে বলে দাবি। নাজির হোসেন পরিবার এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এলাকার উন্নয়ন ও শিক্ষা বিস্তারের লক্ষে তারা স্কুল ,মাদ্রাসা ,মসজিদ,নির্মানের জন্য অবদান রেখেছে। এবং গরিব অসহায়দের আপদ, বিপদে পাশে থেকে কাজ করে যাচ্ছে।
নাজির হোসেন চৌধুরী বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি ও বর্তমান উপজেলা কমিটির একজন উপদেষ্টা, তার পরিবারে অন্যান্য সদস্য গণ মুজিব আর্দশের রাজনীতিতে থেকে দলের জন্য কাজ করে যাচ্ছেন এবং আওয়ামীলীগ সংগঠনের জন্য অনেক ত্যাগ ও পরিশ্রম করতেছেন।
নাজির হোসেন চৌধুরী পুত্র এনামুল হোসেন বাবু চৌধুরী বলেন, এলাকার কিছু আওয়ামীলীগ নামধারী, জামাত-বিএনপির সাথে আতাঁত করে আমাকে জড়িয়ে ও আমার পরিবারের লোকজনদের সম্মান হানি করার লক্ষে বিগত সময় থেকে বর্তমান পর্যন্ত মিথ্যা বানোয়াট, অপপ্রচারের লিপ্ত।আমরা আওয়ামীলীগ সংগঠেন জন্য নিবেদিত প্রাণ হিসাবে কাজ করতেছি এবং নিরহ মানুষের পাশে রয়েছি বলে এলাকার সুবিধা ভুগিরা ষড়যন্ত্রের চালিয়ে আসছে। আমি সমাজের লোকজনদের প্রতি বিনিত ভাবে অনুরোধ করব যে আমাদের বিরুদ্ধে যারা উদ্দ্যেশ্য প্রনোদিত ভাবে মিথ্যা অপবাদ ও ষড়যন্ত্র চালাচ্ছে এসব কর্ণপাতে না করার অনুরোধ জানান । কারণ আওয়ামীলীগ নাধারী, জামাত-বিএনপির চক্রটি আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্তে।