টেকনাফে কারামুক্ত ইউপি সদস্য এনামুল হক এনামকে এলাকাবাসীর প্রাণঢালা সংবর্ধনা

teknaf-anam-pic-20-12-16-400x225.jpg

সাইফুল ইসলাম, টেকনাফ :
টেকনাফে কারামুক্ত ইউপি সদস্য এনামুল হক এনামকে প্রাণঢালা সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত মেম্বার ও কৃতি ফুটবলার এনামুল হক এনাম দীঘ ১৯ মাস কারাভোগ শেষে উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে টেকনাফ আসলে হাজারো জনতা, সমর্থক ও শুভাকাংখী গাড়ী বহর নিয়ে তাকে টেকনাফ নিয়ে আসেন।
এনামুল হক এনাম গত ইউপি নির্বাচনে কারাগার থেকে বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার ব্যাপক জনপ্রিয়তা ও মানব সেবা মূলক কর্মকান্ডে কিছু ষড়যন্ত্রকারী ঈষান্বিত হয়ে তাকে কৌশলে মামলায় জড়িয়ে কারাগারে প্রেরন করেন। কিন্তু এলাকার সাধারন মানুষের অতি আপন মানুষ হিসাবে নাফ সিটি একাদশের অধিনায়ক কৃতি ফুটবলার এনামুল হক এনাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে সদস্য নির্বাচিত হয়। আজ ২০ ডিসেম্বর কক্সব্জাার থেকে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ র্কাযলয়ে এসে পৌঁছলে তাকে সংবর্ধিত ও বরণ করে নেন টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান মিয়া, টেকনাফ পৌরসভার প্যানল মেয়র মৌলভী মুজিবুর রহমান, সদর ইউনিয়নের প্যানল চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ, ইউপি সদস্য শাহ আলম, মৌলভী হাফেজ ছৈয়দুল ইসলাম, খালেদা বেগম, রানু আক্তার, লায়লা বেগম, স্থানীয় ছৈয়দ আলম, শাহাব মিয়া, গনু মিয়া, দিল মোহাম্মদ সহ হাজারো কর্মী-সমর্থক।
সংবর্ধনা কালে কৃতি ফুটবলার ও ইউপি সদস্য এনামুল হক এনাম বলেন, আপনাদের এ ভালোবাসা চিরকাল মনে রাখব। আমার উপর অর্পিত দায়িত্ব আন্তরিকতার সহিত পালনে সদা সচেষ্ট থাকব। এলাকার শিক্ষা, স্বাস্থ্য, খেলাধুলা ও উন্নয়ন মূলক কাজে নিজেকে উজাড় করে যাব। আমি শাসক নয়, সেবক হিসেবে আমার দায়িত্ব পালন করব।
তিনি আরও বলেন, আমি কারাগারে থাকা কালিন সময়ে আপনারা আমাকে বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত করেছেন। তাছাড়া ওই সময় আমার ভাই আজিজুল হক মার্কিনকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার বিচার আপনাদের উপর ছেড়ে দিলাম। আমি বাবা ও ভাই হারা আপনারা হলেন আপনজন বাকি জীবন আপনাদের ভালোবাসা ও সেবা দিয়ে বেঁচে থাকতে চায়।