উখিয়ায় পৃথক সড়ক দুঘর্টনায় ১ শিশুর নিহতঃ অাহত -১

7654377666555.jpg

রফিক মাহমুদ, উখিয়া |
উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ৪ বছরের শিশু নিহত ও ৭বছরের অার এক শিশু গুরুত্বর অাহত হয়েছে। অাহত শিশুদের এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে এক জজনের মৃত্যু হয়েছে। অন্য এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে ১৯ ডিসেম্বর (সোমবার) সকাল ৭টার দিকে উখিয়া উপজেলার উপকূলীয় ইউনিয়ন জালিয়া পালং সোনার পাড়া এলজিডি সড়কের নিদানিয়া নামক এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত শিশুিটি সকালে রাস্তাতার পাশে খেলা করার সময় ব্যাটারী চালিত একটি টমটম এসে ধাক্কা দিলে শিশুটি গুরুত্বর অাহত হয়। অাহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে মারা যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। নিহত শিশুটি উখিয়া উপজেলা রাজাপালং ইউনিয়নের সাদৃকাটা এলাকার নুরুল হাকিম ভুট্টর শিশু পুত্র শাকিবুল হাসান বাপ্পী(৪) বলে জানা গেছে। শাকিব তার মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। টমটমটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় অাটক করা সম্বব হয়নি।
এদিকে একই দিন সকাল ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ ম্যারিন ড্রাইভ সড়কের বাংলাদেশ সেনা বাহিনীর ক্যাডেট কলেজের সামনে পযর্টকবাহী এক মাইক্রোবাসের ধাক্কায় অার এক শিশু গুরুত্বর অাহত হয়েছে। শিশুটিকে উদ্ধাধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি সোনার পাড়া চরপাড়া এলাকার খুইল্যা মিয়ার পুত্র মোঃ ইসলাম বেক (৭) বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ার সময় টেকনাফ শামলাপুর পুলিশ ফাঁড়িতে অাটক করা হয়েছে বলে ফাঁড়ির ইনচার্জ মাসুদ জানিয়েছে।