নাইক্ষ্যংছড়িতে রাবার বাগান মালিক সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে কম্বল ও চাউল বিতরণ

6543.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাবার বাগান মালিক সমিতির উদ্যোগে শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল ও চাউল বিতরণ করা হয়েছে।
১৭ই ডিসেম্বর (শনিবার) বিকাল তিনটার সময় পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবার বাগান মালিক সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন।
ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানীর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল ও চাউল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবার মালিক সমিতির সহ- সভাপতি নুরুল আবছার, আলহাজ্ব আব্দুর রশিদ ভুলু, মহাসচিব কাউছার জামান, সাংগঠনিক সম্পাদক জাহানারা আক্তার, গিয়াস উদ্দিন মামুন, হারুন অর রশিদ, সেলিম চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় রাবার বাগান মালিক সমিতির সভাপতি কামাল উদ্দিন বলেন, শীতার্ত মানুষের কথা চিন্তা করে রাবার বাগান মালিক সমিতি আর্ত্ব মানবতার সেবায় এগিয়ে এসেছে। বিগত দিনেও রাবার বাগান অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসছিল। আগামীতেও সহযোগিতা অব্যাহত থাকবে বলে উপস্থিত লোকজনের মাঝে জানান।
উল্লেখ্য, রাবার বাগান মালিক সমিতি বাইশারীতে হত দরিদ্র চারশত পরিবারের মাঝে একটি করে কম্বল ও ৫ কেজি করে চাউল বিতরণ করেছেন।