ডুলাহাজারা সাফারি পার্কে বেড়াতে গিয়ে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনের

accident_magic_bus_pic_33959_1481890091.jpg

কক্সবাজার, প্রতিনিধি |
বিজয় দিবসে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়াতে গিয়ে সড়কে প্রাণ গেল বাবা-মেয়েসহ ৪ জনের। এ সময় আহত হয়েছেন আরো ১২ জন।

শুক্রবার দুপুর ১টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুনবাগান এলাকায় বাস ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের মকবুল হোসেনের পুত্র মোহাম্মদ কালু (৪৫), তার মেয়ে রিনা আক্তার (১৭), একই এলাকার জবুর আহমদের স্ত্রী কালা খাতুন (৫০), চকরিয়া পৌরসভার পূর্ব নিজপানখালী এলাকার ইলিয়াছ খানের ছেলে আলী রিয়াজ মো. রায়হান (২৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুন বাগান এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দ্রুতিগামী বাস ও হিউম্যান হলার মাহিন্দ্রার (মিনিবাস) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরো ২ জনের মৃত্যু হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাড়ির সার্জেন্ট মো. আশিকুর রহমান জানান, মোহাম্মদ কালু মিনিবাস ভাড়া করে সপরিবারে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে সেগুনবাগান এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দ্রুতগামী বাস মিনিবাসটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

তিনি জানান, নিহতরা সবাই মিনিবাসের যাত্রী। গাড়ি দুটি আটক করা হয়েছে। আহতদের মালমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ জানায়।