বাইশারী ইউনিয়ন পরিষদে স্প্রে মিশিন, সেলাই মিশিন ও সৌর বিদ্যুৎ বিতরণ

At-14.12.2016.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে স্প্রে মেশিন, অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সৌরবিদ্যুৎ বিতরণ করা হয়েছে। ১৪ ডিসেম্বর বুধবার সকাল দশটার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসব সামগ্রি বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী উপস্থিত উপকারভোগীদের মাঝে বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী মাননীয় সাংসদ বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে বাইশারীবাসীর জন্য এ সামগ্রী প্রদান করেছেন। তিনি উপস্থিত উপকারভোগীদের মন্ত্রী মহোদয়ের দেওয়া সামগ্রীগুলোর যথাযথ ব্যবহার এবং আশপাশের লোকজনকে সামগ্রীগুলো ব্যবহারের সুযোগ দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি বিতরণকৃত সামগ্রীগুলো যতœসহকারে ব্যবহারের পরামর্শ দেন। তিনি আরো বলেন, বর্তমান সরকার কৃষক থেকে শুরু করে অসহায় নারী পুরুষ ও ধর্মীয় প্রতিষ্ঠানের সার্বক্ষনিক খোঁজখবর রাখছেন। এছাড়া পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি মহোদয় বাইশারী ইউনিয়নবাসীর জন্য ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, বিহার ও হাফেজখানার জন্য সৌচাগার নির্মাণ, সংস্কার এবং রাস্তা মেরামতের জন্য বিশেষ বরাদ্দ দিয়েছেন বলে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী জানান।
১৪ ডিসেম্বর সকাল দশটার সময় বাইশারী ইউনিয়ন পরিষদে ৪০ টি স্প্রে মেশিন, ৮টি সৌরবিদ্যুৎ এবং ৬টি সেলাই মেশিন বিতরণ করেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ নুরুল আজিম, আবু তাহের, আনোয়ার ছাদেক, সাহাব উদ্দিন, আবুল হোসেন আবু, নুুরুল আজিম, আব্দুর রহিম, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, সেলিনা আক্তার বেবি, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিলুর রহমানসহ স্থানীয় গণ্যামন্য ব্যক্তিবর্গরা।