নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে পরিচিতি সভা ও মিলন মেলা অনুষ্ঠিত

unnamed-16.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে :
নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সদর ১নং ওয়ার্ড যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের নিয়ে পরিচিতি সভা ও মিলন মেলা অনুষ্টিত হয়।
১৮ নভেম্বার (শুক্রবার) দুপুর ২টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত নাইক্ষ্যংছড়ি উপবন লেক্ ে৯টি ওয়ার্ড যুবলীগের দু,শতাধীক নেতৃবৃন্দদের উপস্থিতিতে অনুষ্টিত হল সদর ১নং ওয়ার্ডের নবগঠিত কার্যনিবাহী কমিটির নেতৃবৃন্দদের পরিচিতি সভা ও মিলন মেলা। উক্ত পরিচিতি সভা ও মিলনমেলায় নাইক্ষ্যংছড়িবাসীর সবার উপস্থিতি ছিল চোখে পরার মত। আয়োজক উদযাপন কমিটির আহবায়ক আনছারুল্লাহ ও সদস্য সচিব ছৈয়দ আলম কালুর অভ্যতনায় সদর ইউনিয়ন মেতে উঠেছিল আনন্দ উল্লাসে । সদর ইউনিয়ন যুবলীগের সাধনার সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরু উপস্থপনায় উপবন লেক্রে মুক্তমঞ্চ স্থলে সংক্ষিপ্ত পরিচিতি সভার আলোচনায় সদর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ মিজানুল করিম এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা অধ্যাপক মোঃ শফি উল্লাহ প্রধান অথিতি হিসেবে মুল্যবান বক্তব্যে প্রদান করেন।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ ইমরান মেম্বার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার নয়ন, সাংবাদিক জাহাঙ্গীর আলম কাজল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল,উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নাজমুল হাছান, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন মেম্বার, ইব্রাহীম আজাদ, বান্দরবান জেলা ছাত্রলীগের সদস্য উবাচিং মার্মা, বাপাপী, আহম্মেদ রিয়ান প্রমুখ পরিচিতি সভার আলোচনায় অংশ গ্রহন করেন।
মিলন মেলার প্রধান আকর্ষন প্রীতিভোজের ফেইজবুক লাইভ খাসির মাংস দ্বারা খাবার পরিবেশন করা হয়। পরিষেশে প্রীতিভোজ ও সাংস্কৃতি অনুষ্টানে সবাইকে কষ্ট করে উপস্থিত হওয়ার জন্য সদর ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।