চকরিয়ায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কথা শুনলেন হাজারো জনগন

unnamed-1-4.jpg

চকরিয়ায় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনেছেন মো.ইলিয়াছ এমপি, উপজেলা চেয়ারম্যান জাফর আলম এবং সুধীজন।

এম.জিয়াবুল হক, চকরিয়া |
চকরিয়ায় ব্যতিক্রমী আয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনেছেন প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, মসজিদের ইমাম, মাদরাসা সুপার, মন্দিরের পুরোহিত, বৌদ্ধ সম্প্রদায়ের প্রতিনিধি, কৃষক, শ্রমিক ও সুধীজনসহ হাজারো মানুষ। প্রধানমন্ত্রীর এ অনুষ্টান উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে আগে থেকে জানানো হয় সংশ্লিষ্ট সকলকে। এ কারনে অনুষ্টানের শুরুতে শনিবার বেলা ১১টার আগে চকরিয়া উপজেলা পরিষদের মাঠে সমবেত হয় নানা শ্রেণীর প্রেশার মানুষ। পরক্ষনে পরিষদের সামনে স্থাপিত সামিয়ানা জুড়ে আসন গ্রহন করেন আগতরা।
এরপর প্রায় দুই ঘন্টা ধরে চলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর বক্তব্য। শুরুতে কক্সবাজার জেলা থেকে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন জেলা প্রশাসক মো.আলী হোসেন। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশে উপস্থাপক ঘোষনা করেন একজন লবন চাষী ও একজন শুটকি ব্যবসায়ীর কথা শুনতে চান প্রধানমন্ত্রী। জেলা প্রশাসকের বক্তব্যের পরপর নিজেদের পরিচয় দিয়ে একজন লবণ চাষী ও অপরজন শুটকি ব্যবসায়ী প্রধানমন্ত্রীকে সালাম দেন এবং তার বক্তব্য প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন। চকরিয়া উপজেলা পরিষদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্টানটি হাজারো নানা শ্রেণী পেশার মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি চকরিয়া পৌরসভা এবং উপজেলার একাধিক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয় একই ধরণের অন্ষ্টুানের। এতে অংশ নেন এসব এলাকার হাজার হাজার জনসাধারণ।
চকরিয়া উপজেলা পরিষদে অনুষ্টিত ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ মাহাবুব-উল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, নারী ভাইস চেয়ারম্যান শাফিয়া বেগম শম্পা, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জহিরুল ইসলাম খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা মো.আতিক উল্লাহ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.সাইফুর রহমান, উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা আবদুস সালাম, উপজেলা প্রকৌশলী মো.আমিন উল্লাহ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কামাল হোসেন, চকরিয়া বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী জসিম উদ্দিন খাঁন, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো.নুরুল আখের প্রমুখ। এছাড়া অনুষ্টানে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, মসজিদের ইমাম, মাদরাসা সুপার, মন্দিরের পুরোহিত, বৌদ্ধ সম্প্রদায়ের প্রতিনিধি, কৃষক, শ্রমিক ও সুধীজন উপস্থিত ছিলেন। #