ছাত্রলীগের প্রতিটি কর্র্মীকে বঙ্গবন্ধুর সোনালু, অপরাজিতার বাংলা রূপদানের পারিজাত মাল্য হয়ে সমুদ্ভাসিত হতে হবে

3333444555.jpg

চকরিয়া কলেজে দ্বিতীয়বর্ষের সম্মেলনে উপজেলা সভাপতি আরিফ চৌধুরী

এম.জিয়াবুল হক, চকরিয়া |
চকরিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে কলেজের দ্বিতীয়বর্ষের ইউনিট ছাত্রলীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা এএম আরিফুল ইসলাম চৌধুরী আরিফ বলেছেন, ছাত্রলীগের প্রতিটি কর্র্মীকে জাতির জনক বঙ্গবন্ধুর সোনালু, অপরাজিতার বাংলাদেশ রূপদানের পারিজাত মাল্য হয়ে সমুদ্ভাসিত হতে হবে। কাজের মাধ্যমে ছাত্রলীগের নেতাকর্মীকে আদর্শবান নেতৃত্বের নাক্ষত্রিক দৃষ্টান্ত সৃষ্টি করতে হবে। তিনি উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ছাত্রলীগ মানে একটি ইতিহাস। ছাত্রলীগ হচ্ছে একটি আর্দশ পাঠশালা। এ সংগঠন থেকে মেধাবীদের জন্ম ঘটে। এখানে কোন ধরণের অপরাজনীতির বরদাস্ত করা হয়না। তাই নিজেকে একজন দক্ষ মানব সম্পদে পরিণত করতে হলে লেখাপড়া করতে হবে। পাশাপাশি ছাত্রলীগের আর্দশে সাংগঠনিক নেত্রী দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন বাস্তয়ানে এগিয়ে যেতে হবে।
গতকাল ১৪ নভেম্বর সকালে চকরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনোয়ার জিহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুবিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টিত কর্মী সম্মেলনে উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফ চৌধুরী প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইয়াছিন, কলেজ ছাত্রলীগ নেতা জাহাংগীর আলম মাহিন, উপজেলা ছাত্রলীগ নেতা শামীমুল ইসলাম পাপেল, লক্ষ্যারচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মামুনসহ প্রমুখ নেতৃবৃন্দ।
কর্মী সম্মেলনে উপস্থিত সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে কলেজের দ্বিতীয় বর্ষ ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। এতে জুলফিকার আলী সভাপতি, হুমায়ুন কবির সহ-সভাপতি, তানজিল উল্লাহ সাধারণ সম্পাদক, মোহাম্মদ সাকিব যুগ্ম সম্পাদক ও প্রাণেষ দত্ত (অন্তত) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। #

এম.জিয়াবুল হক
নিজস্ব প্রতিনিধি,চকরিয়া
তাং ১৪-১১-২০১৬