এমপি বদির মুক্তির দাবীতে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জনপ্রতিনিধিদের মানববন্ধন

3211.jpg

শহিদুল ইসলাম, উখিয়া |
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন উখিয়া-টেকনাফের ১১টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান, ইউপি সদস্য, মহিলা সদস্য। এছাড়াও টেকনাফের পৌর সভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলার।

রবিবার সকাল ১০টার দিকে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানব বন্ধনে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাফর আহাম্মদ, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়াম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন।

উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ইউনুস বাঙ্গালী, উখিয়া জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক নুরুল আমিন সিকদার, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম এ জহির, আব্দুর রহমান বদি মুক্তি পরিষদের আহব্বায়ক অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হলদিয়া পালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, টেকনাফ পৌর সভার প্যানেল মেয়র মৌলানা মুজিবুর রহমান, বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলানা আব্দুল আজিজ, সেন্টমাটিন ইউপি চেয়ারম্যান নুর আহাম্মদ, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহ জাহান মিয়া, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচ কে আনোয়ার, হোয়াক্যং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, রতœাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, জালিয়া পালং ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হলদিয়া পালং ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর।

এছাড়াও ১১ ইউনিয়নের সাধারণ সদস্য, মহিলা সদস্যে ছাড়াও বিপুসংখ্যক দলীয় নেতাকর্মী।

এসময় বক্তারা বলেন আব্দুর রহমান বদি উখিয়া-টেকনাফের অভিসংবাদিত নেতা। তার বিকল্প নেই। ইতিমধ্যে নি¤œ আদালতে রায়ের মাধ্যমে প্রমাণিত হয় তিনি দুর্নীতিবাজ নয়। একটি মহল তার বিরুদ্ধে অপ প্রচার চালাচ্ছে।