টেকনাফ লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ে এমপি বদির মুক্তির দাবীতে মানববন্ধন

Teknaf-picMB_12.11.jpg

রাশেদ মাহমুদ রাসেল, টেকনাফ প্রতিনিধি |
এমপি বদির মুক্তির দাবীতে মানববন্ধন পালন করেছে টেকনাফ লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ । ১২ নভেম্বর শনিবার দুপুর ২টায় বিদ্যালয় সম্মুখ প্রধান সড়কে উক্ত মানব বন্ধন পালন করা হয়। এতে টেকনাফ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাফর আহমদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ।
উক্ত মানব বন্ধন পরবর্তী শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাফর আহমদ বলেন, এমপি বদি একজন দানবীর পরিবারের সন্তান ও তিনি নিজেও একজন দানবীর ব্যক্তি। টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী মলকাবানু উচ্চ বিদ্যালয়টিও এমপি বদির মায়ের নামে তিনি নিজেই প্রতিষ্ঠা করেছেন। যেই বিদ্যালয় থেকে আজ হাজার হাজার ছাত্র-ছাত্রী পড়ালেখা করে শিক্ষিত হতে পারছেন। তাই এমপি বদি দুর্নীতি করতে পারেন না। তার দূর্নীতি করার প্রয়োজন পড়ে না। হিসাবে গড়মিলে আজ তিনি কারাগারে আছেন। অবিলম্বে আইনী লড়াইয়ের মাধ্যমে তাকে মুক্ত করে আনা হবে। এমপি বদির মুক্তি কামনায় তিনি ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক মহল সহ সকলের কাছে দোয়া কামনা করেন।
321
সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি সরোয়ার আলমের সঞ্চালনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাঈলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি শাহাজাহান মিয়া মার্শাল, ইউপি মেম্বার শাহ আলম প্রমুখ। পৌর আওয়ামীলীগ সাঃ সম্পাদক মোঃ আলম বাহাদুর সহ বিদ্যালয়ের অভিভাবক, স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন।
123456