রংপুরের কাছে পাত্তাই পেল না খুলনা

afridi-rr_30310_1478789987.jpg

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটান্সকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে রংপুর রাইডার্স।

খুলনার দেয়া ৪৫ রানের টার্গেট মাত্র ৮ ওভারে ১ উইকেট হারিয়ে টপকে যায় রংপুর।

সৌম্য সরকার ১৩ এবং মোহাম্মদ মিথুন ১৫ রানে অপারিজত থেকে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন। এছাড়া মোহাম্মদ শেহজাদ ১৩ রান করে জুনায়েদ খানের বলে আউট হন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় দিনের একমাত্র খেলায় টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১০ দশমিক ৪ ওভারে ৪৪ রানে অলআউট হয়ে বিপিএলে সর্বনিম্ন রানের রেকর্ড গড়ে খুলনা।

শহীদ আফ্রিদি এবং আরাফাত সানির স্পিন জাদুতেই এই লজ্জার রেকর্ড গড়তে হল খুলনাকে।

শুভাগত হোম ছাড়া আর কেউ দুই অংকের ঘর স্পর্শ করতে পারেননি।

শুরুটা করেন রংপুরের স্পিনার সোহাগ গাজী। ব্যাটিংয়ে নেমে নিকোলাস পুরান কোনো রান না করেই গাজীর শিকারে পরিণত হন। এরপর ব্যক্তিগত ৬ রান করে রান আউট হন আব্দুল মজিদ।

অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও ভালো করতে পারেননি ১ রান করে গ্লেসনের শিকার হন। এরপর রিকি ওয়েসেলস ৫ রান করে আফ্রিদির শিকারে পরিণত হন। পরের বলেই অলক কাপালিকে ০ রানে সাজঘরে ফেরত পাঠান আফ্রিদি।

আফ্রিদির তৃতীয় শিকার শুভাগত হোম। তিনি ১২ রান করে আফ্রিদির বলে বোল্ড হন। আরিফুল হককে ৭ রানে লেগ বিফোরের ফাঁদে ফেলেন আরাফাত সানি। সানির দ্বিতীয় শিকার জুনায়েদ খান। কোনো রান করতে পারেননি তিনি।

আফ্রিদির চতুর্থ শিকার নুর আলম। তিনি মাত্র ৮ রান করেন। খুলনার শেষ উইকেটটি তুলে নেন আরাফাত সানি। আসগারেক সরাসরি বোল্ড করেন তিনি।

দুই ম্যাচে দুটিতেই জয় পেল রংপুর। অন্যদিকে এক ম্যাচে হার ও একটিতে জয় পেয়েছে খুলনা।