গোয়েন্দা সংস্থা ও সাংবাদিকদের সহযোগীতা ছাড়া মুক্তি সম্ভব নয়….এমপি বদি’র মুক্তির দাবিতে কোটবাজার সমাবেশে বক্তারা

7777766.jpg

রফিক মাহামুদ, উখিয়া ॥
উখিয়া-টেকনাফ সংসদ সদস্য আজহাজ্ব আবদুর রহমান বদি মুক্তির জন্য সংবাদিক ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা সহযোগীতা কামনা করেছেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। গতকাল ১০ নভেম্বর বিকাল ৪ টায় উপজেলার কোটবাজার স্টেশন চত্বরে উখিয়া-টেকনাফ সংসদ সদস্য আবদুর রহমান বদির মুক্তির দাবিতে রতœাপালং ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত গণসমাবেশে বক্তারা সাংবাদিক ও সরকারের উচ্চ পর্যায়ের গোয়েন্দা বিভাগের সহযোগীতা কামনা করেছেন।
এই সময় বক্তারা বলেন, উখিয়া-টেকনাফের উন্নয়নের রূপকার, মাটি ও মানুষের প্রিয় নেতা আলহাজ্ব আবদুর রহমান বদি ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় ৩ বছরের সাজা দিয়ে জনগণ থেকে বিচ্ছিন্ন করে এতদঞ্চলে উন্নয়নকে বাদাগ্রস্থ করার জন্য একটি মহল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে বলে বক্তারা বলেন।
মিথ্যা মামলা থেকে সংসদ সদস্য বদিকে মুক্ত করতে উখিয়া-টেকনাফে সরকার দলীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনে নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে সামিল হয়েছে। বক্তারা বলেন, সকল আইনি প্রক্রিয়া মোকাবেলা করে সংসদ বদি’কে আবারও জনগণের কাছে ফিরে আনা হবে বলে উল্লেখ করেন।
রতœাপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আছহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলগীর এর পরিচালনায় অনুষ্টিত কোটবাজারে গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উখিয়া আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়াম্যান অধ্যক্ষ শাহ আলম, সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়াম্যান এস.এম.ছৈয়দ আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল হক আমিন, ইসকান্দর র্মিজা চৌধুরী, উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নুরুল হুদা, উখিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও উখিয়া আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক যুবলীগ নেতা মাহবুবুল আলম মাহবুব, শ্রম-বিষয়ক সম্পাদক শ্রমীক নেতা রিয়াজুল হক রিয়াজ, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রুহুল আমিন রাসেল, পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজল কাদের চৌধুরী ভূট্টো, কৃষক লীগ নেতা আকতার উদ্দিন টুনু, উপজেলা যুবলীগ সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, জাতীয় শ্রমীক লীগ উখিয়া উপজেলা শাখার আহবায়ক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মেম্বার সরওয়ার কামাল পাশা, যুবলীগ নেতা রাসেল উদ্দিন সুজন প্রমুখ।
গণসামাবেশে বক্তারা উখিয়া-টেকনাফ আলহাজ্ব আবদুর রহমান বদি’র মুক্তির দাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য উখিয়া-টেকনাফে সর্বস্থরের জনগণকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানান।