নাইক্ষ্যংছড়ির ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন : অপু ধর সভাপতি কালু সাম্পাদক

nnnnn.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ
নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (৪ নভেম্বার) এসব কমিটি গঠন করা হয়।
শুক্রবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়ে ঘোষণা করেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নাজমুল হাছান । এই নতুন কমিটিতে অপু ধরকে সভাপতি এবং ছৈয়দ আলম কালুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
এর আগে উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নাজমুল হাছানের সভাপতিত্বে সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ ইমরান মেম্বার, বিশেষ অতিথি আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ ইসমাইল হোসেন, কুষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, সদর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি মিজানুল করিম, মুন্না বড়–য়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আনছারুল্লাহ, যুবনেতা সুজন দাস, ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল গফুর,৮নং ওয়ার্ড যুবলীগ সিঃসহ সভাপতি আব্দুল হাকিম প্রমূখ।
উল্লেখ্য, নবগঠিত সভাপতিও সাধারণ সম্পাদকসহ ইউনিয়নের সিনিয়র নেতাদের সহযোগিতায় এবং পরার্মশে আগামী ১৫দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি খসড়া জমা দেওয়ার নির্দেশ দেন উপজেলা যুবলীগ সিনিয়র সহ সভাপতি নাজমুল হাছান।
সংবাদ প্রেরকঃ