বঙ্গমাতা ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন নাইক্ষ্যংছড়ির আলীমিয়াপাড়া স্কুল

unnamed-2-1.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলীমিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।
বৃহস্পতিবার সকাল ৯টায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন সিজেকেএস অনুশীলন মাঠে এ খেলা অনুষ্টিত হয়। খেলায় বান্দরবান জেলা দলের পক্ষে নেতৃত্ব দেওয়া আলীমিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে কুমিল্লা উত্তর বিজয়কম সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আলীমিয়া পাড়া স্কুলের পক্ষে নাইচা ও সোয়াজিও ১টি করে গোল করে।
আলীমিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উক্যঞাইন চাক রবিন জানান, গতবারও এই বিদ্যালয়টি ফাইনালে খেলে দ্বিতীয় স্থান অর্জন করেছিল। সে থেকে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে বিদ্যালয়ের খেলোয়াড়দের লেখাপাড়ার পাশাপাশি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তার বিদ্যালয়টি চ্যাম্পিয়নশিপ হওয়ার গৌরব অর্জন করেছে।
খেলা শেষে দুপুর ১২টায় সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো: রুহুল আমিন খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় চট্টগ্রাম প্রাথমিক শিক্ষা বিভাগের সকারী পরিচালক রাশেদা বেগম উপস্থিত ছিলেন।
এছাড়াও নাইক্ষ্যংছড়ি উপজেলা শিক্ষা অফিসার আবু আহমদ, সহকারী শিক্ষা অফিসার সাইফুল ইসলাম খন্দকার বাইশারীর কো অপারেটিভ চট্টগ্রাম বুক সোসাইটির ব্যাবস্থাপক ও বিশিষ্ট সমাজ সেবক রফিক বশরী, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কামাল হোসাইন, প্রধান শিক্ষক রুবায়েত নাহিদ, আলীমিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্রিড়া শিক্ষক মো: ইদ্রিস, দেলোয়ার হোসেন, অংক্যহ্লাসহ চট্টগ্রামস্থল নাইক্ষ্যংছড়ি-বাইশারীর নাগরিকরা খেলায় উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ দেন।