টেকনাফ যুবলীগ সভাপতির নুরুল আলম চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ

Nurul-Alam-jobaleage.jpg

টেকনাফ যুবলীগ সভাপতির নুরুল আলম চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন হ্নীলা ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দ।

বার্তা পরিবেশক ::
গত ১৯ অক্টোবর কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকায় “ব্যাংক হিসাব মনিটরিংয়ের নির্দেশ এমপি বদি, ভাই ও ভাগ্নেসহ ৪৬১ জন শীর্ষ মানব পাচারকারী তালিকা” নামে প্রধান শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।
ঐ সংবাদে নুরুল আলমের চেয়ারম্যানের নাম দেখে আমরা হতবাক ও বিস্মিত। যা বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যানের জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক প্রতিপক্ষের সাজানো ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।
তাই আমরা ঐ সংবাদের একাংশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নুরুল আলম টেকনাফ সদর ইউনিয়নের একজন সাবেক সফল চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখার সাবেক সভাপতি, বর্তমান টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি প্রকৃতভাবে সংগঠক হওয়ায় এখন পুরো টেকনাফ উপজেলায় ছাত্রলীগ ও যুবলীগ তার নেতৃত্বে সুসংগঠিত রয়েছে।

একজন স্বনামধন্য ব্যক্তি কোনদিন মানব পাচারের মত অনৈতিক কাজে জড়িত থাকতে পারে না। কোনদিনও ছিল না। তাই সঠিক তদন্তের মাধ্যমে মানব পাচারের তালিকা থেকে নুরুল আলম চেয়ারম্যানের নাম বাদ দেওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের প্রতি বাংলাদেশ
আওয়ামীযুবলীগ হ্নীলা ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ যথাক্রমে সভাপতি মমতাজুল ইসলাম কালাম, ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জানে আলম স্যার, ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সরওয়ার কামাল, ৯নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুস শুক্কুর, ৮নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মুহাম্মদ ইউছুপ, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কালাম মাঝি ও ১নং ওয়ার্ড যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার আহমদ আহবান জানিয়েছে।