এমপি বদিকে কারাগারে প্রেরণের প্রতিবাদে হোয়াইক্যং বিক্ষোভ মিছিল

.jpg

রাশেদুল হক, হোয়াইক্যং, টেকনাফ।
উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদিকে কারাগারে প্রেরণের প্রতিবাদে হোয়াইক্যংয়ে শ্রমিকলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

২ নভেম্বর বুধবার বিকালে হোয়াইক্যং শ্রমিকলীগের নেতৃত্বে হোয়াইক্যং বাজারে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জাফর আলম চৌধুরী মার্কেট চত্বরে প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর চেীধুরী, হোয়াইক্যং ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক আব্দুল খলিল, যুগ্ন আহবায়ক কপিল উদ্দিন, শহিদুল্লাহ, আবু তাহের, ছাত্রলীগ নেতা হাসেমুর রেজা, আজগর আলী, মোহাম্মদ আলম, ২ নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক নুর হোসাইন, ৪ নং ওয়ার্ড সভাপতি পরিতোষ বড়–য়া, সাধারণ সম্পাদক আব্দু রহমান প্রমুখ।

প্রসঙ্গত, সম্পদের তথ্য গোপন করায় দুদকের দায়ের করা মামলার রায়ে আব্দুর রহমান বদিকে ৩ বছরের সাজা ও ১০ লাখ টাকা জরিমানা প্রদান করা হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সরকারের প্রতি আলহাজ্ব আব্দুরহমান বদিকে দুদকের দায়ের করা মামলা থেকে অবিলম্বে নিঃশত মুক্তির দাবি জানান।