সেন্টমার্টিনে ইউএনও’র দু’দিনের সফর : ১০ টাকার চাল উদ্বোধন, আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

st-pic.jpg

নয়ন র্বমণ, সেন্টমার্টিন থেকে ::
কনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিউল আলম সেন্টমার্টিন সফর করেছেন। এসময় তিনি খাদ্যবান্ধব কর্মসূচী দশ টাকার চাল বিতরন কর্মসূচী উদ্বোধন ও আইন শৃংখলা সভায় যোগদান করেন।
২৯ অক্টোবর শনিবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ হলরুমে সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউএনও মোঃ শফিউল আলম। এসময় তিনি মাদক প্রতিরোধ, শিক্ষার প্রসার ও পর্যটকদের সুযোগ সুবিধার প্রতি লক্ষ রাখতে সংশ্লিষ্টদের পরামর্শ দেন। এছাড়া সেন্টমার্টিন দশ শয্যার হাসপাতালে চিকিৎসক সংকট ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক সংকটের ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে সমাধানের চেষ্টা করবেন বলে জানান।
সভায় উপস্থিত ছিলেন সেন্টমার্টিন নৌবাহিনীর পেটি অফিসার আল আমিন, কোস্টগার্ড পিসি মোঃ শহীদ ও পুলিশ ফাঁড়ী ইনচার্জ আব্দুস সালাম, সেন্টমার্টিন আওয়ামীলীগ সভাপতি মুজিবুর রহমান, ইউপি মেম্বার যথাক্রমে আব্দুর রহমান, মোঃ হাবিব, ফরিদুল ইসলাম, নাজির হোসেন, আবু বক্কর, হাজি সালাম, আব্দুর রউফ, নজরুল ইসলাম, মহিলা সদস্যা জহুরা বেগম, বোট মালিক সমিতির সৈয়দ আলম, ভ্যান মালিক সমিতির হামিদ হোসেন, হোটেল-রেষ্টুরেন্ট মালিকগন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
এর আগে শুক্রবার তিনি সেন্টমার্টিন পৌঁছে বেলা ৩টার দিকে খাদ্য বান্ধব কর্মসূচী দশ টাকা দামের চালের উদ্বোধন করেন। শনিবার তিনি টেকনাফে ফিরে আসেন।
প্রসঙ্গত সেন্টমার্টিনে ৬০০ অতিদরিদ্রকে দশ টাকা চালের জন্য তালিকাভূক্ত করা হয়েছে আর এই চাল বিতরনের জন্য একজন ডিলার নিয়োগ করা হয়েছে।
%e2%80%8d%e0%a7%81%e0%a7%81