টেকনাফ সহ-ব্যবস্থাপনা কমিটির সভায় ন্যাচার পার্কের অবৈধ রোহিঙ্গা বসতি উচ্ছেদের সিদ্ধান্ত

Teknaf-piccmc_29.10.jpg

টেকনাফ টুডে ডটকম |
টেকনাফ সহ-ব্যবস্থাপনা কমিটির ৮০ তম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ অক্টোবর শনিবার সকাল ১১টায় সিএমসির নিজস্ব কার্যালয়ে সিএমসি কোষাধ্যক্ষ পৌর কাউন্সিলর নাজমা আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী বন সংরক্ষক (কক্সবাজার দক্ষিণ) সারোয়ার আলম।
সিএমসি সদস্য সচিব টেকনাফ রেঞ্জ কর্মকর্তা তাপস কুমার দেব’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন ক্রেল আঞ্চলিক সমন্বয়কারী (ভারপ্রাপ্ত) আলম খান, গ্রান্টস কর্মকর্তা হেলাল খান, টেকনাফ সাইট অফিসার মুজাহিদ ইবনে হাবিব, সিএমসি সদস্য ইউপি মেম্বার রানু আক্তার, সাংবাদিক নুরুল করিম রাসেল, জালাল উদ্দিন, ওসমান গনি, আব্দুর রহমান প্রমুখ। এতে উপস্থিত ছিলেন বিট কর্মকর্তা সাজ্জাদ হোসেন, মোহসীন আলী, আকতার হোসেন চৌধুরী, বিজিবি প্রতিনিধি টেকনাফ সদর বিওপি কোম্পানী কমান্ডার আব্দুল কাদের, লাইভলিহুদ ফ্যাসিলেটেটর মোঃ জমির উদ্দিনসহ সিএমসি ও ক্রেল সদস্যবৃন্দ।
এতে বিগত সভার কার্য্যবিবরনী পাঠ করেন ক্রেল এর নজরুল ইসলাম চৌধুরী কোরান তেলাওয়াত করেন দেলোয়ার হোসেন।
সভায় বন্যপ্রানী অভয়ারন্য রক্ষা, বন-পরিবেশের উন্নয়ন এবং পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে টেকনাফ দমদমিয়া ন্যাচার পার্কের অবৈধ রোহিঙ্গা বসতি উচ্ছেদ ও ন্যাচার পার্কের উন্নয়ন ও সংস্কারসহ গুরুত্বপূর্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।
20161029_12293520161029_123001