সাংবাদিক এম.আর খোকনের মায়ের ইন্তেকাল

intekal-1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
জনপ্রিয় বেসরকারী টিভি চ্যানেল ‘বাংলাভিশন’র কক্সবাজার প্রতিনিধি ও কক্সবাজার টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোরশেদুর রহমান খোকনের মা নূর আয়েশা (৬২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে মরহুমার ৭ ছেলে ২ মেয়ে ছিল।
নূর আয়েশা বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে কক্সবাজারে বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে চিকিৎসাধীন ছিলেন। স্বাস্থ্যের অবনতি হওয়ায় বুধবার (১৯ অক্টোবর) তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে দুই দিন করোনারী কেয়ার ইউনিট (সিসিইউ)তে ছিলেন। অবশেষে শুক্রবার না ফেরার দেশে চলে গেলেন।
মরহুমা মা নূর আয়েশা কক্সবাজার সদরের খুরুশকুল কাউয়ারপাড়া এলাকার বাসিন্দা মরহুম ইদ্রিস মিয়ার সহধর্মীনি এবং বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট ইসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসিমের সহধর্মীনির বোন। শুক্রবার বাদে মাগরিব মরহুমার নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এদিকে সাংবাদিক এম.আর খোকনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মোহম্মদ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, নয়াদিগন্তের কক্সবাজার সংবাদদাতা ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (বিওজেএ) কক্সবাজার জেলা শাখার সভাপতি আনছার হোসেন ও সাধারণ সম্পাদক ইমাম খাইর। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।