চকরিয়ায় বাসের ধাক্কায় পথচারী যুবক নিহত

accident_16104_1465829447444.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া |
চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় এস আলম পরিবহনের যাত্রীবাহি একটি বাসের ধাক্কায় মফিজ উদ্দিন (২৮) নামে পথচারী এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঘটেছে এ দূর্ঘটনা। নিহত মফিজ কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ভোমারিয়াঘোনা এলাকার আবু তাহেরের ছেলে ।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার খুুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় যুবক মফিজ উদ্দিন রাস্তা পারাপার করার সময় কক্সবাজারমুখী এস আলম পরিবহনের একটি যাত্রীবাহি বাস (চট্টমেট্রো- ব ১১-০২২০) গাড়িটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
নিহত মফিজের বড়ভাই মোহাম্মদ ইসলাম জানান, তার ভাই মফিজ উদ্দিন দীর্ঘদিন ধরে মানসিকভাবে ভারসাম্য হীন ছিল। পরিবার সদস্যদের অগোচরে সে বাড়ি থেকে বের হয়ে সড়কে এসে হাটাহাটি করার সময় দুর্ঘটনার শিকার হয়েছেন।
এদিকে সড়ক দূর্ঘটনার খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এসআই সেলিম মিয়াসহ পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার ও বাসটি আটক করেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি আশিকুর রহমান বলেন, নিহত যুবকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এস আলম পরিবহনের বাসটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।