আ’লীগের কাউন্সিল লাইভ হবে ফেসবুকে

capture_al_28285_1476980479.jpg

টেকনাফ টুডে ডেস্ক |
আগামী ২২-২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে রাজধানীসহ সারাদেশে সাজ সাজ রব পড়ে গেছে। সাজসজ্জার পাশাপাশি ডিজিটালের ছোঁয়া লেগেছে। জাতীয় কাউন্সিল সরাসরি ফেসবুকে লাইভ প্রচার করা হবে।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর আওয়ামী লীগের সম্মেলনে ডিজিটালের ছোঁয়া থাকবে না এটা কী করে হয়?

আওয়ামী লীগের নিজস্ব ফেসবুক পেজে এ সম্মেলন সরাসরি দেখা যাবে। যে কেউ আওয়ামী লীগের ফেসবুক পেজের সঙ্গে যুক্ত হয়ে সম্মেলন লাইভ দেখতে পারবেন।

আওয়ামী লীগের অফিসিয়াল সাইট হচ্ছে, http://bit.ly/ALBDJoinUs। তবে ফেসবুকে আওয়ামী লীগের সম্মেলন সরাসরি দেখতে এ লিংকে ক্লিক করতে হবে। https://www.facebook.com/events/190591254683432।

২২ ও ২৩ অক্টোবরের সম্মেলনে ৫০ হাজার কাউন্সিলর ও ডেলিগেট বসার ব্যবস্থা থাকবে। তাদের সুবিধার্থে ১০টি বড় পর্দায় সম্মেলন দেখানো হবে।

এদিকে জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে দলের নেতাকর্মীরা তাদের ফেসবুকে ছবিতে বিশেষ ব্যাজ সংযুক্ত করছেন। অনলাইনে অংশগ্রহণ এবং সমর্থন জানানোর জন্য http://badge.albd.org লিংকে গেলে ফেসবুক ফটোতে ব্যাজটি সংযুক্ত করা যাবে। এরপর সেই ফটোকে করা যাবে প্রোফাইল পিকচার।

ব্যাজটির উপরের দিকে আওয়ামী লীগের লোগো আছে। এর একদিকে লেখা আছে ‘বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন’, অন্যদিকে এবারের সম্মেলনের স্লোগান ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাঁড়াবার।’