চকরিয়ায় মা-বাবা ও স্ত্রীকে নির্যাতন যুবকের ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড

arrest_26267_1475070331-1.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়ায় মাদকের টাকা জোগাড় করতে বাড়িতে ঢুকে মা-বাবা ও স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন যুবক আরিফুল ইসলাম (২৬)। টাকা না পেলে ভাংচুর করা হতো বাড়ির নামিদামি আসবাবপত্র। এ অবস্থায় পরিবার সদস্যরা তাঁর কারনে অনেকটা অতিষ্ট হয়ে উঠেছেন। আরিফুলের বাড়ি উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবুনিয়া এলাকায়। তার বাবার নাম আলী আজম।
মাদকাসক্ত ছেলের এমন অবস্থার কারনে অতিষ্ট বাবা আলী আজম প্রায় নিরুপায় হয়ে সোমবার চকরিয়া থানায় ছেলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খাঁনের নির্দেশে থানার এসআই মহির উদ্দিন সহ পুলিশের একটিদল মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ডুলাহাজারা বাজার থেকে আরিফকে গ্রেপ্তার করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করেন।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, মাদকাসক্ত যুবক আরিফুল ইসলামকে (২৫) মঙ্গলবার দুপুর একটার দিকে পুলিশ চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাহেদুল ইসলামের আদালতে প্রেরণ করেন। ওইসময় যুবক আরিফুল নিজের অপরাধ স্বীকার করলে আদালত তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।