চকরিয়ায় অভিযানে বন্দুক ও গুলিসহ মামলার পলাতক দুই আসামী গ্রেপ্তার

Chakaria-Picture-18-10-2016.-1.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া ::
চকরিয়ায় দিনদুপুরে র‌্যাবের অভিযানে দুটি বন্দুক ও গুলিসহ মামলার পলাতক দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেভেন চট্টগ্রামের সিনিয়র এএসপি মো. সোহেল মাহমুদ পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন, চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা কুতুববাজার এলাকার সিদ্দিক আহমদের ছেলে নেজাম উদ্দিন (৪৬) ও একই এলাকার মৃত কালু মিয়ার ছেলে শাহাব উদ্দিন (৪২)।ওইসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশে তৈরী একটি এলজি, একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজ। গ্রেফতারকৃতদের মধ্যে শাহাব উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র ও ডাকাতি আইনে দুটি মামলা রয়েছে এবং নেজাম উদ্দিন দীর্ঘদিন ধরে তার সহযোগী হিসেবে কাজ করতো।
র‌্যাব সেভেন কক্সবাজার ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. শরাফত ইসলাম বলেন, গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তাদেরকে উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ থানায় পাঠানো হচ্ছে।
চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন বলেন, অভিযানের পর উদ্ধারকৃত অস্ত্রসহ গ্রেফতারকৃত দুইজনকে থানায় সৌর্পদ করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব কক্সবাজার ক্যাম্পের ডিএডি আবদুস ছবুর বাদি হয়ে গতকাল রাতে অস্ত্র আইনে থানায় একটি মামলা রুজু করেছেন।