চকরিয়ায় স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্টান এমপিওভুক্তির দাবিতে মাদরাসা শিক্ষক-শিক্ষার্থীর মানববন্ধন

unnamed-2.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া |
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত যোগ্য শিক্ষাপ্রতিতষ্ঠান এমপিওভুক্তির দাবিতে বিশাল মানববন্ধন করেছে কক্সবাজারের চকরিয়া মজিদিয়া দারুচ্ছুন্নাহ পৌর দাখিল মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা। রোববার সকাল ১১টায় পৌরশহরের ভাঙ্গারমুখস্থ স্টেশনের কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক কর্মচারি ফেডারেশনের কক্সবাজার জেলা সভাপতি ও মজিদিয়া মাদরাসা সুপার মাওলানা মো. নুরুল আবছার সিদ্দিকীর সভাপতিত্বে ও মাস্টার আলমগীর হোসেন রানার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মাওলানা কুতুব উদ্দিন হেলালী, ইবি প্রধান মাওলানা রুহুল আমিন মুকুল, মাওলানা আবদুর রহমান হেলালী ও ক্বারী আবু তালেব।
এসময় উপস্থিত ছিলেন মাওলানা রুহুল কাদের, মাওলানা এহসানুল করিম আল কাদেরী, শিক্ষিকা আফরোজা খানম, শিক্ষিকা ফিরোজা আক্তার, মাস্টার জালাল উদ্দিন, নাসরিন সুলতানা আঁখী, অফিস সহকারী শোয়াইব, তৌহিদসহ মাদরাসার ছাত্র-ছাত্রীরা। মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তারা- শিক্ষামন্ত্রী কর্তৃক বাছাইকৃত ৫হাজার ২শ’ ৪২টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করে অভুক্ত শিক্ষকদের কান্না বন্ধ করে নিরক্ষরমুক্ত জাতি ও ডিজিটাল বাংলাদেশ গড়ার সুযোগ দেওয়ার আহবান জানান।#