আসল ডিবির হাতে নারীসহ ৭ ভূয়া ডিবি গ্রেফতার

arrest_24574_1473305464.jpg

অনলাইন ডেস্ক |
নারায়ণগঞ্জের ফতুল্লার ভূইগড় এলাকা থেকে একজোড়া হ্যান্ডকাপ, খেলনা পিস্তল ও ভুয়া ভিজিটিং কার্ডসহ ২ নারীসহ ৭ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভূইগড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ডিবি পুলিশের এসআই মোল্লা টুটুলের নেতৃত্বে এসআই জাহাঙ্গীর, এসআই মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হল- বাছেদ আলম বাসার ওরফে হাবিবুল্লা বাসার ওরফে দারোগা বাসার (২৬), সোহেল রানা (৩২), আসাদ উল্লাহ (৩০), আবু বকর সিদ্দিক (৪৫), আরিফ (২৪), সোনিয়া (২৩) ও রানী বেগম (২৪)।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ১৮ সেপ্টেম্বর ফতুল্লার ভূইগড়স্থ সাহেবপাড়া নুরুন্নবীর ভাড়া বাসা থেকে কবির হোসেন নামের এক মাছ ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আটক করে অজ্ঞাতস্থানে নিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। কবির হোসেনের স্ত্রী ২০ হাজার টাকা জোগাড় করে অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করে কবিরকে মুক্ত করে আনে।

পরে তারা জেলা ডিবি অফিসে খোঁজ নিয়ে জানতে পারে বাসার নামে ডিবি পুলিশের কোনো সদস্য নেই। এরপর ডিবি পুলিশের পরামর্শ অনুযায়ী তারা ভুয়া ডিবি অফিসার বাসারের খোঁজ করতে থাকে।

অপহরণের শিকার কবির হোসেনের তথ্যমতে বুধবার দুপুরে ভূইগড় এলাকা থেকে প্রথমে ভূয়া ডিবি পুলিশের কর্মকর্তা বাসারকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানিক দল।

পরে বাসারের দেয়া তথ্য অনুযায়ী দুই নারীসহ আরও ৬ জনকে আটক করে। এ ঘটনায় ভুক্তভোগী মাছ ব্যবসায়ী কবির হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।