চকরিয়ায় হাসপাতালে চিকিৎসাধীন তিনমাস বয়সের শিশু চুরি, পুলিশের অভিযানে উদ্ধার

uddhar-375x250-1.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া |
চকরিয়ায় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে রেশমী আক্তার নামের তিন মাস বয়সের একটি মেয়ে শিশু চুরির ঘটনা ঘটেছে। তবে চুরি হওয়ার প্রায় ১০ঘন্টা পর এদিন রাত আনুমানিক সাতটার দিকে জনগনের সহায়তায় পুলিশ পৌরসভার পালাকাটা এলাকা থেকে ওই শিশুকে উদ্ধার করেছে।
শিশুটির মা লামা উপজেলার ফাইতং ইউনিয়নের কুইজ্জা খোলা গ্রামের দিনমুজুর মোহাম্মদ ইব্রাহীমের স্ত্রী শারমিন আক্তার জানান, তার তিন বছর বয়সের শিশু মেয়ে নাহিদা জন্নাত ডায়রিয়ায় আক্রান্ত হলে শনিবার বিকেলে তাকে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ওইসময় অসুস্থ শিশু মেয়ের সাথে তিনি হাসপাতালে তার তিনমাস বয়সের অপর শিশু রেশমিকে নিয়ে আসেন। রোববার সকালে হাসপাতাল বেডে শিশু মেয়ে নাহিদ জন্নাতকে ওষুধ খাওয়ার এক ফাঁেক যুবতী বয়সের এক নারী এসে তার কুল থেকে অপর শিশু মেয়ে রেশমিকে আদর করতে নেন। এরই ফাঁকে ওই যুবতী তার শিশু মেয়ে রেশমিকে নিয়ে নিরুদ্দেশ হয়ে যায়।
চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন বলেন, শিশুটি চুরি হওয়ার পর এদিন সন্ধ্যার দিকে তার মা শারমিন আক্তার থানায় এসে আমাকে ঘটনাটি অবহিত করেন। এরপর পুলিশের অভিযানে পৌরসভার পালাকাটা এলাকা থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়েছে।