চকরিয়ায় পূজামন্ডপ পরিদর্শনে-জেলা প্রশাসক আলী হোসেন

7764.jpg

চকরিয়া উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশন করছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো.আলী হোসেন

পুজারীরা যাতে নির্ভয়ে উৎসব উদযাপন করতে পারে সেজন্য প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হয়েছে
এম.জিয়াবুল হক, চকরিয়া |
কক্সবাজারের জেলা প্রশাসক মো.আলী হোসেন বলেছেন, পুজারীরা যাতে নির্ভয়ে মন্ডপে দুর্গোৎসব উদযাপন করতে পারে সেইজন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা ইতোমধ্যে নেয়া হয়েছে। সকল ধরণের ভয়ভীতি ও শঙ্কামুক্তভাবে হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ ধর্মীয় অনুষ্টান উপভোগ করতে পারবে। রোববার সন্ধ্যায় তিনি চকরিয়া উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশনকালে একথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, আপনারা নির্ভয়ে ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় অনুষ্ঠান পালন করুন। দুর্গোৎসব সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে পালনে বর্তমান সরকার খুবই আন্তরিক। বর্তমান সরকার আপনাদের সুখে-দু:খে পাশে আছে এবং থাকবে। উৎসবে কোন ধরণের বিশৃঙ্খলা করা হলে সৃষ্ঠিকারীদের কঠোর হাতে দমন করা হবে। এসময় তিনি চকরিয়া সার্বজনীন কেন্দ্রীয় হরি মন্দিরের পূজা মন্ডপে আগত দর্শনার্থীদের শারদীয়ার শুভেচ্ছা জানান।
চকরিয়া উপজেলার পুজা মন্ডপ পরির্দশনকালে তার সাথে উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.আবদুর রহমান, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাহেদুল ইসলাম, চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাহবুবুউল করিম, চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খান, চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, চকরিয়া পৌরসভার ২নম্বর ওযার্ড কাউন্সিলর রেজাউল করিম, কৃষকলীগ চকরিয়া পৌরসভা শাখার সভাপতি সুলাল কান্তি সুশীল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, চকরিয়া যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর প্রমুখ। এসময় পুজা উদযাপন পরিষদ ও হিন্দু সম্প্রদায়ের সকলস্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।