উখিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে জমি দান

9999000.jpg

মুহাম্মদ হানিফ আজাদ, উখিয়া |
কক্সবাজারের উখিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও এ দেশের গণমানুষের প্রান প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সভানেন্ত্রী শেখ হাসিনার নামে এক শতক জমি সাব রেজিষ্ট্রি কবলা মূলে দান করেছেন পালংখালী ইউনিয়নের পশ্চিম ফারিরবিল এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে হাজী হোছন আলী। গতকাল সোমবার বিকাল ৪ টায় উখিয়া সাব রেজিষ্ট্রার মোঃ নজরুল ইসলাম সরকারের কার্যালয়ে দলিলের কার্যক্রম সম্পন্ন হয়।
জমি দাতা ৯৭ বছর বয়সী হাজী হোছন আলী তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টা আতœত্যাগ ও নিরলস সংগ্রামের বদৌলতে সমগ্র দেশ ও জাতির আজ সর্ব ক্ষেত্রে উন্নয়ন অগ্রগতি ও মহিমান্নিত জীবন ধারার সাধ ও সন্ধান পেয়েছেন। যাহা এক মাত্র আপনার ঔক্যন্তিক প্রচেষ্টা আতœত্যাগ দেশ প্রেম নিষ্টা সততা ও সাংগঠনিক প্রভাবের প্রতিপালন হিসাবে সম্ভব হয়েছে। তাই আপনার সেই মহান উদ্যেগ কর্ম তৎপরতা দেশ প্রেম ও আতœত্যাগে আমি অত্যান্ত সন্তুষ্ট ও মুগ্ধ হয়ে আপনার আদর্শে উজ্জিবিত হয়ে আপনার চলমান উন্নয়ন অগ্রগতি ও জীবন আদর্শ অব্যাহত থাকার মানসে আপনার দলীয় কার্যক্রম বেগবান ও গতিশীল হওয়ার প্রত্যয়ে স্বেচ্চায় প্রনোদিত হয়ে পালংখালী মৌজার স্থিত স্বদলীয় নেতা কর্মীদের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখার মানসে স্থানীয় ভাবে বাংলাদেশ আওয়ামীলীগের এক খানা স্থায়ী কার্যালয় নির্মানের জন্য আমার নিজ স্বত্ব দখলীয় স্ব জ্ঞানে সরল মনে সুস্থ শরীরে অন্য কাহারো বিনা অনুরুধে স্বেচ্ছা প্রনোদিত হইয়া এক শতক জমি দান করিলাম। যা পালংখালী মৌজার সৃজিত বি এস খতিয়ান ১২৬১, বি এস দাগ ২৭২৯ দাগের এক শতক জমি।
জানা গেছে ওই বৃদ্ধার ৪ ছেলে ১ স্ত্রী ও ৮ মেয়ে রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার হোসেন জাবু, পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ মঞ্জুর।