হোয়াইক্যং দক্ষিণ শাখা ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের সম্মেলন অনুষ্ঠিত

Teknaf-bpic_jobadal-Copy.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখার আওতাধীন সাংগঠনিক ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ৭ অক্টোবর বিকাল ৩টায় কাঞ্জরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়ন যুবদলের আহবায়ক হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব শামসুল আলমের সঞ্চালনায় অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক দলের সহ সভাপতি ও ইউনিয়ন বিএনপির সদস্য শামসুল আলম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল হুদা, ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক গফুর উদ্দিন, আবদুল আমিন, সোলতান আহমদ, বিএনপি নেতা লোকমান হাকিম, ছৈয়দ করিম প্রমূখ।
এতে বক্তারা বলেন, আওয়ামী অপশাসন থেকে মুক্তির একমাত্র পথ হচ্ছে রাজপথে দূর্বার আন্দোলনের মাধ্যমে অবৈধ হাসিনা সরকারকে হঠিয়ে জনবান্ধব গণতান্ত্রিক সরকার প্রতিষ্টা করা। আর এ জন্য যুবদলের নেতৃবৃন্দকে সর্বাত্বক প্রস্তুত থাকতে হবে।
444
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবদলনেতা আলাউদ্দিন, মো: ইউছুপ, আবুল বশার, নুরুল আবছার, আবদুল হামিদ, আবুর রহমান, উসমান গণি, জাফর আলম জাহেদ হোছাইন প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ৮ নং ওয়ার্ডে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আবুল বশরকে সভাপতি, নুরুল আবছারকে সাধারণ সম্পাদক ও আবদুল হামিদ টুটুলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
অপরদিকে ৯নং ওয়ার্ডে সোলতান আহমদকে সভাপতি, ফরিদুল আলম সাধারণ সম্পাদক ও নুরুল হোছাইনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।