দৈনিক বাকঁখালী সম্পাদকের মুক্তির দাবীতে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মানববন্ধন

88.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকেঃঃ
কক্সবাজারে বহুল প্রচারিত দৈনিক বাকঁখালী পত্রিকার সম্পাদক ও সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব। শুক্রবার সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি শহীদ মিনার চত্বরে মানববন্ধনে সাংবাদিকবৃন্দ ছাড়াও বিভিন্ন পেশাজীবি শ্রেণীর মানুষ অংশ নেন। এতে বক্তারা বলেন- দৈনিক বাকঁখালী সম্পাদক সাইফুল ইসলামকে নিজ পত্রিকা কার্যালয় থেকে আটক করা মানে হচ্ছে স্বাধীন সাংবাদিকতার উপর সরাসরি হস্তক্ষেপ করা। তাই অনতিবিলম্বে সম্পাদক সাইফুল ইসলামকে মুক্তি দিয়ে মামলার বাদী ডা: সালামকে নি:শর্ত ক্ষমা চাওয়ার দাবী জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী (দৈনিক পূর্বককোণ, দৈনিক ভোরের কাগজ, রুপসী গ্রাম) প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বদেশ, দৈনিক হিমছড়ি প্রতিনিধি আবুল বাশার নয়ন, দৈনিক যায়যায়দিন ও সাঙ্গু প্রতিনিধি আবদুল হামিদ।
এছাড়াও মানববন্ধনে অংশ নেন দৈনিক সকালের কক্সবাজার প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক দিনকাল ও বাকঁখালী প্রতিনিধি জাহাঙ্গীর আলম কাজল, দৈনিক সংগ্রাম প্রতিনিধি মাহামুদুল হক বাহাদুর, দৈনিক বাকঁখালী বাইশারী প্রতিনিধি আবদুর রশিদ, দৈনিক হিমছড়ি ও মৈত্রী বাইশারী প্রতিনিধি মুফিজুর রহমান, দৈনিক ইনানী প্রতিনিধি মোহাম্মদ ইউনুছ, দৈনিক সমুদ্রবার্তা প্রতিনিধি আবু শাহমা, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি সদস্য আলী হোসেন, যুবলীগ নেতা কেনু চাক, আলহাজ¦ নাজের নূর ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও গর্জনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মো: মুহিব উল্লাহ চৌধুরী জিল্লু, এনজিওকর্মী খোকন আকবর, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রাসেল, নিউজ এজেন্সীর স্বত্তাধিকারী মো: কামাল, ব্যবসায়ী মিজানুর রহমানসহ প্রেশাজীবি ও সর্বস্ত্ররের মানুষ এ মানববন্ধনে অংশ নেন।