টেকনাফে আসছেন শাইখে চরমোনাই

mvi-fazlul-karim.jpg

টেকনাফ প্রতিনিধি::
টেকনাফে আসছেন শাইখে চরমোনাই আল্লামা মুফতি ছৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ।তিনি মরহুম পীর সাহেব চরমোনাই আল্লামা ছৈয়দ মুহাম্মদ ফজলুল করিম সাহেব (রাহং)এর ছাহেব যাদা ও খলিফা । এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ মুজাহেদ কমিটির নায়েবে আমীর এবং চরমোনাই মাদ্রাসার শাইখুল হাদিস । আগামী ১১নভেম্বর জুমাবার বামুক টেকনাফ উপজেলা শাখা আয়োজিত পৌর সভা ঈদগাহ ময়দানের ঐতিহাসিক ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে প্রধান অতিথির তাকরীর পেশকরবেন।
৭অক্টোবর জুমাবার হুজুরের সফর ও মাহফিল বাস্তবায়নের লক্ষে এক প্রস্তুতি সভা এন্তেজামিয়া কমিটির মাওলানা তৈযব আরমানের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এতে বামুক কক্সবাজার জেলা নায়েবে ছদর মাওলানা ওমর ফারুক প্রধান অথিতি, সেক্রেটারী বদিউল আলম বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন।
উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা সেক্রেটারী আবদুল খালেক নিজামী সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, মুহাম্মদ জুবাইর, বক্তব্য রাখেন এনেজামিয়া কমিটির সদস্য হাফেজ হোছাইন আহমদ, মাওঃ জিয়াউল হক, মাওঃ নুর হোসাইন, মাওঃ মোঃ ইসমাইল কাসেমী, হাফেজ জসিমউদ্দীন, মাওঃ হাফেজ উল্লাহ, মাওঃ আবদুল খালেক জিহাদী, মোঃ ইউছুফ, মাওঃ সোলাইমান আজিজী, ইউনুছ মোল্লা, হাজী নজির আহমদ, আবদুল মালেক প্রমুখ।

এসময় বক্তারা বলেন বর্তমান ফিৎফসাদের যুগে এই ওয়াজ মাহফিল অতি গুরুত্বপূর্ণ । মাহফিল বাস্তবায়নের লক্ষে সবাই কে ত্যাগ সাধন করতে হবে। এছাড়া বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়। পরে সফলতা কামনা করে মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।