চকরিয়ায় দুর্গোৎসব উপলক্ষে ৭৯টি পুজা কমিটির মাঝে প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিলের অনুদান বিতরণ

5555.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া |
চকরিয়ায় শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে উপজেলা পুজা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় উপজেলা ও পৌরসভার ৭৯টি পুজা মন্ডপ কমিটির মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রান তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে চকরিয়া পৌরশহরের এসআর প্লাজা মার্কেটস্থ উপজেলা পুজা উদযাপন পরিষদের কার্যালয়ে মন্ডপ কমিটির সভাপতি, সম্পাদক ও অর্থ সম্পাদকসহ দায়িত্বশীল কর্মকর্তাদের হাতে অনুদানের টাকা তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি আওয়ামীলীগ নেতা তপন কান্তি দাশের সভাপতিত্বে ও উপজেলা পুজা উদযাপন পরিষদ এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথের সঞ্চালনায় অনুষ্টানের উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, সাহারবিল ইউপি চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, কক্সবাজার জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি আওয়ামীলীগ নেতা বাবু এমআর চৌধুরী, উপজেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা ব্যাংকার সুদাম কান্তি দাশ, কাকারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, উপজেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রদীপ দাশ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সদস্য সুনীল বিহারী নাথ, সুধাশু বিমল সুশীল। উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, সহ-সভাপতি সুজিত দাশ মুন্না, কৃষ্ণ দাশ, সাধারণ সম্পাদক নিলোৎপাল দাশ, যুগ্ম সম্পাদক ঝুটন কান্তি দাশ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুশান্ত দাশ, উপজেলা যুগ্ম সম্পাদক অধ্যাপক কৃষ্ণ কান্তি দাশ, তপন কান্তি সুশীল, সাংগঠনিক সম্পাদক সুধীর চন্দ্র দাশ, সহ সাংগঠনিক সম্পাদক লিটন দাশ, অর্থসম্পাদক পলাশ ধর মহাজন, সহ অর্থসম্পাদক সুমন নাথ, প্রচার সম্পাদক সুমন দাশ, দপ্তর সম্পাদক কৈলাশ দাশ, পুজা সম্পাদক ডা.বিকাশ রঞ্জন দাশ, সাংস্কৃতিক সম্পাদক মিন্টু রুদ্র, গণসংযোগ সম্পাদক রাসেল সুশীল, উপজেলা কমিটির সদস্য অজয় দেব, সমীর দে, অনুপম দে, লিটন সুশীল, পৌরসভা কমিটির প্রচার সম্পাদক অনিল দাশ ও সদস্য অমল চৌধুরী। এছাড়াও অনুষ্টানে উপজেলা এবং পৌরসভার ৪২টি প্রতিমা ও ৩৭টি ঘটপুজা মন্ডপ কমিটির সভাপতি, সম্পাদক ও অর্থসম্পাদকসহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ ও সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ জানিয়েছেন, এবছর চকরিয়া উপজেলা ও পৌরসভার ৭৯টি পুজা মন্ডপের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের পক্ষ থেকে ৪০ মেট্রিক টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে। বরাদ্ধের এসব চাল বিক্রির পর সমুদয় টাকা অনুষ্টানে বিতরণ করা হয়েছে।