টেকনাফে এক সার ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শীর্ষক সংবাদের প্রতিবাদ

protibad-11.jpg

টেকনাফে এক সার ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মেসার্স হোয়াইক্যং এন্টাপ্রাইজের স্বত্বাধিকারী মোসতাক আহমদ।

এক প্রতিবাদ লিপিতে তিনি জানিয়েছেন, গত ২ ও ৩ অক্টোবর দৈনিক বাঁকখালী সহ স্থানীয় কয়েকটি দৈনিক ও অনলাইনে প্রকাশিত সার বিতরনের অনিয়ম শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটি উদ্দেশ্যমূলক ও সার ডিলারদের অর্ন্তদ্বন্ধের বহিঃপ্রকাশ মাত্র।
কেননা বিগত ১০ বছরের অধিককাল সময় ধরে হোয়াইক্যং এন্টারপ্রাইজ সুনামের সাথে হোয়াইক্যং ইউনিয়নের কৃষকদের মাঝে সার বিতরন করে আসছে। টেকনাফ উপজেলার অন্যান্য সার ডিলাররা সরকারী যে নিয়মে সার বিতরন করেন আমরাও একই ভাবে সার বিতরন করে আসছি। এখানে অনিয়মের কোন সুযোগ নেই। তাছাড়া অতিরিক্ত মূল্যে সার বিতরনের অভিযোগটি ভিত্তিহীন। এছাড়া সংবাদে আমার উদ্ধৃত্তি দিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও কৃষি অফিসারের ব্যাপারে যে বক্তব্য ছাপা হয়েছে তাও মনগড়া। এ ধরনের কোন বক্তব্য আমি প্রদান করিনি।
প্রকৃতপক্ষে হোয়াইক্যং এন্টারপ্রাইজ দীর্ঘদিন ধরে কৃষক বান্ধব সার ডিলার হিসাবে অত্র এলাকায় সার বিতরন করে আসছে তার ফলশ্রুতিতে কর্তৃপক্ষ দীর্ঘদিন যাবৎ তালিকাভূক্ত সার ডিলার হিসাবে অন্তর্ভূক্ত রেখেছেন।
কাজেই আমি উক্ত সংবাদের প্রতিবাদ জানানোর পাশাপাশি সংশ্লিষ্টদের বিভ্রান্ত না হতে বিনীত অনুরোধ জানাচ্ছি।

মোসতাক আহমদ
স্বত্বাধিকারী
মেসার্স হোয়াইক্যং এন্টারপ্রাইজ।