চকরিয়ায় অস্ত্রের মুখে রাস্তা থেকে ধরে নিয়ে যুবককে পিটিয়ে নগদ টাকা ছিনতাই

cintai_2.jpg

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া |
চকরিয়ায় মোহাম্মদ রাসেল নামের এক যুবককে অস্ত্রের ভয় দেখিয়ে রাস্তা থেকে ধরে নিয়ে পাশের একটি বিদ্যালয়ের ভেতর ঢুকিয়ে বেদড়ক পিটিয়ে লুটে নেয়া হয়েছে নগদ ২৫ হাজার টাকা।

শনিবার রাত আনুমানিক ৮ টার দিকে চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের হালকাকারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতরে ঘটেছে এ হামলা ও টাকা লুটের ঘটনা। আহত যুবককে উদ্ধার করে উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে।

ছিনতাইয়ের শিকার যুবকের বাবা চকরিয়া উপজেলা জাতীয় মৎস্যজীবি সমিতির সভাপতি আশরফ আলী জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে সাতটার দিকে তার ছেলে রাসেল পৌরসভার ২নম্বর ওয়ার্ডের জালিয়াপাড়াস্থ বাড়ির জন্য ফার্নিচার তৈরী করতে গাছ কিনতে নগদ ২৫ হাজার টাকা নিয়ে একটি সমিলে যাচ্ছিলেন। পথিমধ্যে হালকাকারা প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় পৌছালে সেখানে আগে থেকে উৎপেতে থাকা স্থানীয় কবির হোসেনের ছেলে মুরাদের নেতৃত্বে ৪-৫জনের ছিনতাইকারী দল ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তার ছেলেকে রাস্তা থেকে ধরে নিয়ে বিদ্যালয়ের ভেতরে নিয়ে যায়। পরে সেখানে তাকে বেদম প্রহার করে ছিনতাইকারী মুরাদ প্যান্টের পকেটে থাকা টাকা গুলো নিয়ে চম্পট দেয়।

তিনি জানান, ঘটনার খবর পেয়ে বিদ্যালয়ের ভেতর থেকে ছেলে রাসেলকে উদ্ধার করে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করেছেন। এ ঘটনায় তিনি চকরিয়া থানায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।
চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে লিখিত অভিযোগ পেলে জড়িত ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।