Wednesday, December 8, 2021
Homeজাতীয়দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী, গণঅভ্যর্থনায় জনতার ঢল

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী, গণঅভ্যর্থনায় জনতার ঢল

টেকনাফ টুডে ডেস্ক |
কানাডা ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দর থেকে গণভবনের পথে তাকে দেয়া গণঅভ্যর্থনায় নেমেছিল জনতার ঢল।

শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় প্রধানমন্ত্রীকে বহনকারী এমিরেটস এয়ারলাইনসের বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত আগে থেকেই আওয়ামী লীগের হাজারো নেতাকর্মী জড়ো হয়েছিলেন।

বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান মন্ত্রিসভার সদস্য এবং আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা। এসময় তারা প্রধানমন্ত্রীর হাতে ফুল তুলে দেন এবং কুশল বিনিময় করেন।

সেখান থেকে সন্ধ্যা সোয়া ৭টার দিকে গণভবনের উদ্দেশে রওনা হয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। এসময় সড়কের দুপাশে অবস্থান নেয়া হাজারো নেতাকর্মী স্লোগানে স্লোগানে তাকে অভ্যর্থনা জানান।

কানাডা ও যুক্তরাষ্ট্রে ১৭ দিনের সফর শেষে আজ দেশে ফিরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে জাতিসংঘের সাধারণ অধিবেশনে ভাষণ দেয়াসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন তিনি।

যুক্তরাষ্ট্র থেকে দুবাই হয়ে বিকাল সাড়ে ৫টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি ঢাকায় পৌঁছানোর কথা ছিল। তবে বিলম্বে যাত্রার কারণে এটি সন্ধ্যা পৌনে ৭টায় পৌঁছায়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments