নাইক্ষ্যংছড়িতে তথ্য অফিসের উদ্যেগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক সভা অনুষ্টিত

776655.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃঃ
নাইক্ষ্যংছড়িতে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক উদ্ধুদ্ধকরণ এবং সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শণ অনুষ্টিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয়ে লামা তথ্য অফিসের বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা’ শীর্ষক এ আলোচনা সভা অনুষ্টিত হয়।
ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেহ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: কামাল উদ্দিন।
লামা তথ্য অফিসার মো: রুহুল আমিন চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় বক্তব্য রাখেন- সিনিয়র শিক্ষক মো: শাহাদাত, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল বাশার নয়ন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র শিক্ষক চানু অং চাক, সাংবাদিক জাহাঙ্গীর আলম কাজল প্রমুখ।
সভায় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের মধ্যে তথ্য প্রযুক্তি, শিক্ষা, যোগাযোগসহ সকল ক্ষেত্রে সরকারের বিভিন্ন উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনাকে তুলে ধরা হয় তাদের বক্তব্যে।