হোয়াইক্যং দক্ষিণ শাখা সাংগঠনিক ৩নং ওয়ার্ড যুবদলের সম্মেলন অনুষ্টিত

Ho_jobadal.jpg

কবির সভাপতি, আব্বানস সম্পাদক ও ফরিদ সাংগঠনিক নির্বাচিত

সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখার সাংগঠনিক ৩নং ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ২৮ সেপ্টেম্বর বিকাল ৩টায় ওয়ার্ড যুবদলের অস্থায়ী কার্যালয়ে ইউনিয়ন যুবদলের আহবায়ক হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব শামসুল আলমের সঞ্চালনায় অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক ও হোয়াইক্যং উত্তর বিএনপির সভাপতি জুনায়েদ আলী চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোয়াইক্যং উত্তর বিএনপির সাংগঠনিক সম্পাদক দিল মোহাম্মদ মেম্বার, দক্ষিণের সাংগঠনিক ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরুল কবির, উত্তর যুবদলের আহবায়ক ফরিদুল আলম, ইউনিয়ন যুবদলের যুগ্ন-আহবায়ক মো: জাকরিয়া, গফুর উদ্দিন, নুর হাসেম।
এতে বক্তারা বলেন দেশের এই ক্রান্তিলগ্নে যুবদল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলনের ডাক আসবে তা সফল করতে রাজপথে ঝাপিয়ে পড়ে অবৈধ হাসিনা সরকারের পতন তরান্বিত করতে হবে।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড যুবনেতা নুরুল কবির, আব্বাস উদ্দিন, ফরিদুল আলম, মাহমুদুল হক, আনোয়ার কামাল প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত নেতাকর্মীদের সর্বসম্মতিক্রমে নুরুল কবিরেেক সভাপতি, আব্বাস উদ্দিনকে সাধারণ সম্পাদক ও ফরিদুল আলমকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়ায় এবং আগামী এক সপ্তাহের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ইউনিয়ন আহবায়ক-সদস্য সচিব বরাবর জমাদেয়ার নির্দেশ দেয়া হয়।