উখিয়া পল্লী বিদ্যুতের ডিজিএম স্ট্যান্ড রিলিজ

.jpg

নিজস্ব প্রতিনিধি, উখিয়া |
ধারাবাহিক অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতার অভিযোগে উখিয়া পল্লী বিদ্যুতের ডিজিএম মুহাম্মদ নুরুল হোসাইনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। পবিস মানব সম্পদ পরিদপ্তর বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড খিলক্ষেত ঢাকা, স্বারক নং- ২৭.১২২.৬৩৭.১১০.২০০ (০৬) ১৬.৫০৮, তারিখঃ ২৭ সেপ্টেম্বর ২০১৬ইং সংক্রান্ত একটি প্রতিবেদন গতকাল বুধবার উখিয়া পল্লী বিদ্যুৎ অফিসে পৌঁছে গেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
পল্লী বিদ্যুতের ডিজিএম হিসাবে মুহাম্মদ নুরুল হোসাইন উখিয়া জোনাল অফিসে যোগদান করার পর থেকে উক্ত অফিসে ২জন সহকর্মী নিয়ে উখিয়ার প্রায় ৬ হাজার পল্লী বিদ্যুৎ গ্রাহককে আর্থিক ও মানসিক ভাবে হয়রানি করে আসছিল। ইতিপূর্বে স্থানীয় গ্রাহকদের অভিযোগের প্রেক্ষিতে অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন উদ্যোক্ত হয়ে নিশ্রিদ্ব বিদ্যুৎ সরবরাহ করার তাগিদে উক্ত পল্লী বিদ্যুৎ ডিজিএমের সাথে বৈঠক করেও কোন কাজ হয়নি।
এনিয়ে গত মঙ্গলবার উখিয়া উপজেলা যুবলীগ, আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পল্লী বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। গতকাল বুধবার উক্ত পল্লী বিদ্যুতের ডিজিএম মোহাম্মদ নুরুল হোসাইনের বদলীর সংবাদ পেয়ে এলাকার মানুষ তথা বিদ্যুৎ গ্রাহক সহ সর্বস্তরের জনসাধারণ স্বাচ্ছন্দ্য বোধ করে উক্ত ডিজিএমের বিরুদ্ধে বিভিন্ন রকম মন্তব্য করতে দেখা গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন তার বদলীর সত্যতা স্বীকার করেছেন।