অবশেষে পল্লী বিদ্যুৎ টেকনাফ ও উখিয়ার ডিজিএম একযোগে বদলী : ফেইসবুকে আনন্দ-উচ্ছাস

ddddddpp.jpg

টেকনাফ টুডে ডটকম :

অবশেষে পল্লী বিদ্যুৎ টেকনাফ ও উখিয়ার ডিজিএম এর একযোগে বদলীর খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আনন্দের জোয়ার বয়ে যাচ্ছে।
এনিয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে আনন্দ ও স্বস্থি প্রকাশ করেছেন অনেকে।

সৈয়দ আলম নামে একজন লিখেছেন, অবশেষে সেই দুর্নীতিবাজ ঘুষখোর টেকনাফ পল্লী বিদ্যুতের ডিজিএম বলাই মিত্র ও উখিয়ার নুরুল হোছাইনকে বদলি আহা কি খুশির খবর মামু কেমন লাগে টাকা বেশী খাওয়া ।

মনিরুল ইসলাম নামে একজন তাকে কমেন্ট করেছেন, বলাই অবশেষে দূর হল শুনে ভাল লাগল।।।

হেলাল উদ্দিন নামে একজন লিখেছেন’বলাই মিত্র’ না হয় বদলি হল নতুন যে ‘বলাই’ আসবে সে যেন পুরাতন বলাইয়ের পথ অনুসরণ করতে না পারে।।

আমান উল্লাহ নামে একজন লিখেছেন কাল টেকনাফে মিষ্টমুখ হবে সকলে আমন্ত্রিত।

এভাবে ফেইসবুকে আনন্দ উচ্ছাস প্রকাশ করে স্ট্যাটাস ও কমেন্টে করেছেন অনেকে।

এদিকে সচেতন অনেক গ্রাহক প্রশ্ন রেখেছেন বলাই মিত্র বদলী হলে কি লোডশেডিং কমবে ।

উল্লেখ্য গ্রাহক হয়রানীসহ বিভিন্ন অভিযোগে ব্যাপকভাবে আলোচিত ও সমালোচিত টেকনাফ এবং উখিয়ার পল্লী বিদ্যুতের দুই ডিজিএম।

২৭ সেপ্টেম্বর পল্লী বিদ্যুৎ সমিতি মানব সম্পদ পরিদপ্তর বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ঢাকা সদর দপ্তরের পরিচালক সহিদুল ইসলাম ও সহকারী পরিচালক মোঃ আনিসুর রহমান দু’জনই স্মারক নং-২৭.১২.২৬৩৭.১১০.০১১.২০০.(০৬).১৬-৫০৮ মুলে জারীকৃত বদলীর দপ্তরাদেশে স্বাক্ষর করেছেন।

উখিয়া পল্লী বিদ্যুতের ডিজিএম নুর হোসেনকে চট্রগ্রামে এবং টেকনাফ পল্লী বিদ্যুতের ডিজিএম বলাই মিত্রকে কুমিল্লায় বদলী করা হয়েছে।

তবে ডিজিএম এর বদলীতে বিদ্যুৎ বিতরনে নিয়ম শৃংখলা ফিরে আসে নাকি আগের মতো লোডশেডিংয়ের যন্ত্রনায় অতীষ্ট হতে হয় উখিয়া-টেকনাফবাসীকে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৪ অক্টোবর পর্যন্ত।