চকরিয়ায় সৌদিয়া পরিবহনে যাত্রীবাহি বাসের চাপায় মাদরাসার শিশু ছাত্র নিহত

uiooo.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া |
চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহ্ কাটা দরগার গেইট এলাকায় যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের চাপায় আকিলুর রহমান (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। নিহত শিশু উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড রিংভং ছগিরশাহ্ কাটা বাগিছা পাড়া এলাকার হাজী আব্দুস সাত্তারের ছেলে ও স্থানীয় নূরানী মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র।
১৮ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যা ৬টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মালুমঘাট হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, এ দিন সন্ধ্যা ৬টার সময় ডুলাহাজারা রিংভং দরগার গেইট নামক এলাকায় শিশুটি রাস্তা পারা-পারের সময় চট্টগ্রাম মুখি ১টি যাত্রীবাহী সৌদিয়া পরিবহন শিশুটিকে চাপা দিয়ে ঘাতক বাসটি দ্রুত পালিয়ে যায়।
স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্মরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এস.আই মোঃ সেলিম তাৎক্ষণিকভাবে এক দল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আই.সি সার্জেন্ট আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিহত শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে, দুর্ঘটনাকারী গাড়িটির সন্ধান নেওয়া হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।