হ্নীলা উত্তর শাখা ১নং সাংগঠনিক ওয়ার্ড যুবদলের কমিটি গঠিত

jobadal.jpg

হ্নীলা প্রতিনিধি |
হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা যুবদলের ১নং সাংগঠনিক ওয়ার্ড যুবদলের কমিটি গঠন করা হয়েছে। এতে আবুল মঞ্জুর সভাপতি, মোঃ করিম সাধারণ সম্পাদক ও লুৎফুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণ করা হয়।
১৬ সেপ্টেম্বর বিকাল ৩টায় হ্নীলা উত্তর শাখা যুবদলের ১নং সাংগঠনিক ওয়ার্ড যুবদলের অস্থায়ী কার্যালয়ে সম্মেলন উপলক্ষ্যে একসভা সম্মেলন প্রস্তুকি কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম অপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। যুবদল নেতা শফিকুল ইসলাম বাপ্পীর কোরআন তেলোয়াত ও হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা ছাত্রদলের সদস্য সচিব মোঃ আলম শাহীনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা যুবদলের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবছার কামাল নোবেল।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক রফিকুল আলম চৌধুরী, ১নং ওয়ার্ড বিএনপি সভাপতি শফিকুল ইসলাম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা উত্তর শাখা ছাত্রদলের আহবায়ক হারুন অর রশিদ। বিশেষ বক্তা ছিলেন মৌলভী হোছাইন আহমদ।
বক্তব্য রাখেন-ইউনিয়ন যুবদলের সদস্য হেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম, আব্দুর রহিম, নুরুল বশর, আবু ছিদ্দিক, জামাল হোছন প্রমুখ।
সভা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে আবুল মঞ্জুর সভাপতি, মোঃ করিম সাধারণ সম্পাদক ও লুৎফুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট হ্নীলা উত্তর শাখা ১নং ওয়ার্ড যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।