হ্নীলায় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অপহরণ : ৩লাখ টাকা মুক্তিপণ দাবী

hossainBcl.jpg

সাদ্দাম হোসাইন, হ্নীলা |
হ্নীলায় ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে অপহরণ করে মুক্তিপণ দাবী করছে একটি চক্র। এই ব্যাপারে থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়-১৬সেপ্টেম্বর দুপুর পৌনে ১টারদিকে উপজেলার হ্নীলা ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, রঙ্গিখালী ফাজিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র দুদু মিয়ার পুত্র জাকের হোছাইন (১৬)কে স্থানীয় ইয়াবা সিন্ডিকেট চক্রের সদস্য নুরু, জালাল, সুনু ও ইসমাঈলের নেতৃত্বে ১০/১২জন মিলে জোরপূর্বক ধরে সিএনজিতে করে পাশ্ববর্তী পশ্চিমের পাহাড়ে নিয়ে যায়। তাকে জিম্মি করে ৩লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। এতে নিরুপায় হয়ে অপহৃতের পিতা দুদু মিয়া ছেলেকে উদ্ধারের জন্য টেকনাফ মডেল থানায় একটি এজাহার দায়ের করেন। এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন বলেন-ছাত্রলীগ নেতা অপহরণের ব্যাপারে একটি এজাহার দায়ের করা হয়েছে। পুলিশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। সম্প্রতি জনৈক জনপ্রতিনিধির ছত্র-ছায়ায় থাকা ইয়াবা ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে এসব অপতৎপরতা চালাচ্ছে বলে বিভিন্ন সুত্র থেকে অভিযোগ উঠেছে।
এই ব্যাপারে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন সোহেল ও সাধারণ সম্পাদক সাবের খান বলেন-অপহৃত ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে আগামী ২৪ঘন্টার মধ্যে উদ্ধার করতে আইন প্রয়োগকারী সংস্থার আন্তরিক সহায়তা কামনা করছি। অন্যথায় ইউনিয়ন ছাত্রলীগ রাজপথে নামতে বাধ্য হবে।