টেকনাফে অপহৃত ছাত্রলীগ নেতা উদ্ধার : আটক-২ : ইয়াবার টাকা লেনদেনের জের ধরে অপহরণের ঘটনা

5543.jpg

টেকনাফ প্রতিনিধি |
টেকনাফে অপহৃত ছাত্রলীগ নেতাকে উদ্ধার করেছে পুলিশ। ১৭ সেপ্টেম্বর শনিবার বিকাল ৫টার দিকে টেকনাফ থানার উপ-পরিদর্শক কাঞ্চন কান্তি দাস সঙ্গীয় ফোর্স নিয়ে বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল এলাকা থেকে তাকে উদ্ধার করেন। উদ্ধার হওয়া ছাত্রলীগ নেতা হচ্ছে হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় দুদু মিয়ার ছেলে জাকের হোছাইন (১৬)। জানা গেছে, এসময় সে অপহরনকারীদের কবল থেকে পালিয়ে এক বাড়িতে আশ্রয় নিয়ে মোবাইলে স্বজনদের খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে রঙ্গিখালী এলাকা থেকে পিতা-পুত্রসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, রঙ্গিখালী এলাকার মৃত অসিউর রহমানের ছেলে নুরুল আলম নুরু (৪৫) ও তার ছেলে মিজানুর রহমান (১৮)।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, ইয়াবার টাকার লেনদেন সংক্রান্ত ঘটনায় অপহরণের এ ঘটেছিল বলে তথ্য পাওয়া যাচ্ছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।
গত ১৬সেপ্টেম্বর দুপুর পৌনে ১টারদিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকা থেকে দুদু মিয়ার পুত্র জাকের হোছাইন (১৬) কে স্থানীয় ইয়াবা সিন্ডিকেট চক্রের সদস্য নুরু, জালাল, সুনু ও ইসমাঈলের নেতৃত্বে ১০/১২জন মিলে জোরপূর্বক ধরে সিএনজিতে করে পাশ্ববর্তী পশ্চিমের পাহাড়ে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতের পিতা দুদু মিয়া ছেলেকে উদ্ধারের জন্য টেকনাফ মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।