আপনারা ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে আন্দোলন করুন: আমি আপনাদের সঙ্গে আছি….এমপি বদি

.jpg

লেদা স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা সভায় এমপি বদি

লেদা স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনায়

সাদ্দাম হোসাইন, হ্নীলা |
টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদায় কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনায় এমপি আব্দুর রহমান বদি বলেছেন এই মহৎ উদ্যোগে শিক্ষা-দীক্ষায় অবহেলিত সীমান্ত জনপদ টেকনাফের শিক্ষা উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।এই সংগঠনের কার্যক্রম পুরো উপজেলাব্যাপী ছড়িয়ে দিতে হবে। এখন হতে টেকনাফবাসী মাথা উচু করে দাড়াতে চায়। এইজন্য শিক্ষা উন্নয়নের বিকল্প নেই। উন্নত সমাজ গঠন ও শিক্ষার হার বৃদ্ধিতে লেদা স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের মত আরো সংগঠনের কার্যক্রম অতীব প্রয়োজন।গরীব-মেধাবী শিক্ষার্থীদের জন্য আমার দরজা উম্মুক্ত।যার ফলে দেশের সর্বোচ্চ বিদ্যাপীটে আজ টেকনাফের শিক্ষার্থীরা অধ্যয়ন করছে।
দেশ ও জাতির গুপ্ত ঘাতক ইয়াবাসহ যাবতীয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আপনারা গণআন্দোলন গড়ে তুলুন।এরা দেশ ও জাতির শত্রু।কেউ আপনাদের বিরুদ্ধে চক্রান্ত করলে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। আমি আপনাদের সঙ্গে আছি এবং মৃত্যুর আগ পর্যন্ত থাকব ইনশল্লাহ। আপনাদের এই মহৎ উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকুক। কোন অর্থনৈতিক সংকট থাকলে তা পূরণ করার চেষ্টা করব।

১৬সেপ্টেম্বর বিকাল ৩টায় লেদা ষ্টেশন চত্বরে স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সভা সংগঠনের সভাপতি সাদ্দাম হোসাইন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপদেষ্টা আব্দুর রহমান হাশেমীর কোরআন তেলোয়াত ও মোঃ জাহেদ হোছাইনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি আব্দুর রহমান বদি।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক খাইরুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ,ভাইস চেয়ারম্যান মৌঃ রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি,হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে আনোয়ার, হোয়াইক্যং মডেল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচএম ইউনুছ বাঙ্গালী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ,রঙ্গিখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কামাল হোছাইন ও হোয়াইক্যং আলী-আছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা প্রমুখ।

উক্ত সংবর্ধনা সভায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে পিএসসি/ইএসসি,জেএসসি/জেডিসি, এসএসসি/দাখিল,এইচএসসি/আলিম পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত আড়াইশ মেধাবী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

এছাড়া উপজেলার ৬ ইউপি চেয়ারম্যান ও ৪ জনকে গুণীজন সম্মাননা প্রদান করা হয়। শেষে সংগঠনের উত্তরোত্তর সাফল্য, দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।