পূর্ব শত্রুতার জের ধরে হ্নীলা মৌলভী বাজারে ফাঁকা গুলি বর্ষন করে বসত বাড়ীতে হামলা, লুটপাত ও অগ্নি সংযোগ : নব্বই বছরের বৃদ্ধাসহ আহত-২

mn.jpg

মৌলভী বাজারে বসতবাড়ীতে হামলায় আহত ৯০ বছরের বৃদ্ধা ও ভাংচুরের দৃশ্য

বিশেষ প্রতিনিধি, টেকনাফ টুডে ডটকম |
পূর্ব শত্রুতার জের ধরে হ্নীলা মৌলভী বাজার এলাকায় বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাত ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। হামলায় নব্বই বছরের বৃদ্ধা ও শিশুসহ দুইজন গুরুত্বর আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। হামলার খবর পেয়ে পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার ঈদ উল আযহার রাতে ৯টার দিকে মৌলভী বাজার এলাকার বাসিন্দা মৃত অসিউর রহমানের ছেলে বাদশাহর বাড়ীতে সন্ত্রাসী হামলা চালায় এহছান, মাষ্টার নাছির ও বেলালের নেতৃত্বে একদল দুর্বৃত্ত। এসময় ফাঁকা গুলি বর্ষন করে জন মনে ভীতি সৃষ্টি করে বাদশার বাড়িতে হামলা চালানো হয়। হামলায় ৯০ বছরের বৃদ্ধা বাদশার মাতা জলিয়া খাতুন ও ছেলে ৫ম শ্রেনীর ছাত্র আনোয়ার মারাত্বক ভাবে আহত হয়। বাদশাহর পরিবার অভিযোগ করেছেন হামলাকারীরা ঘরের আসবাব পত্র সহ সমস্ত মালামাল লুট ও নগদ ২লক্ষ টাকা ও তিন ভরি স্বর্ণ নিয়ে যায়।
পরে ঘঠনা ভিন্নখাতে প্রবাহিত করতে ঘরে থাকা মোটর সাইকেল রাস্তায় নিয়ে পুড়িয়ে ফেলে।
ঘঠনাস্থলে পুলিশ এসে মারাত্বক আহত বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসা করতে হাসপাতালে প্রেরন করেন।বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।