ঈদের পরদিন সড়কে প্রাণ গেল ৮ জনের

Untitled-5.jpg

ঢাকা ঠাকুরগাঁও ও চট্টগ্রামে ঈদের পরদিন সকালেই সড়কে প্রাণ হারিয়েছেন আটজন। এদের মধ্যে রাজধানী ঢাকার শেওড়াপাড়ায় দম্পতি, ঠাকুরগাঁওয়ে বাস-পিকআপ সংঘর্ষে নিহত তিনজন এবং চট্টগ্রাম মহানগরীতে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও সীতাকুণ্ডে দুইজন নিহত হয়েছেন।

বুধবার ভোরে রাজধানীর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজী আশরাফ আলী মার্কেটের সামনে একটি বেপরোয়া গতির প্রাইভেটকারের ধাক্কায় আতাউর রহমান (৭০) ও তাঁর স্ত্রী রওশন আরা (৬০) নিহত হয়েছেন।

তারা কোরবাণির গোস্ত নিয়ে মেয়ের বাসায় যেতে সেখানে গাড়ির জন্য অপেক্ষারত থাকা অবস্থায় প্রাইভেটকারটি এসে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতদের ছেলে রায়হান জানান, গাড়ি থেকে তিন যুবককে পালিয়ে যেতে দেখা গেছে। গাড়ির ভেতর মদের বোতল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ওই যুবকেরা মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।

ঠাকুরগাঁও প্রতিনিধি
বুধবার দুপুর ১২টার দিকে ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার খোচাবাড়ি এলাকায় বাস-পিকআপ সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার রাজবাড়ী গ্রামের রমজান আলী (৬০), একই গ্রামের গাফ্ফার আলী (৬০) ও বীরগঞ্জ উপজেলার প্রাণনগর গ্রামের রোজিনা আক্তার (২২)।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া দিনাজপুরগামী একটি বাস খোচাবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি পিকআপ ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে আরো একজন মারা যান।

লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

চট্টগ্রাম
বুধবার সকাল ৬টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মদনহাট বগুলা বাজারে ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে বাসযাত্রী পলিনা (৩০) ও ট্রাকের হেলপার সমলাল (৪০) নিহত হন।

বার আউলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ছালেহ আহমদ পাঠান জানান, সকাল ৬টার দিকে মদনহাট বগুলা বাজারে একটি মিনিবাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসযাত্রী পলিনা ও ট্রাকের হেলপার সমলাল নিহত হন।

এদিকে চট্টগ্রাম মহানগরীরর দামপাড়া এমএম আলী সড়কে একটি প্রাইভেটকারের ধাক্কায় জাহিল হোসেন (২২) নামে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা জানান, মঙ্গলবার রাতে এমএম আলী সড়কের এশিয়ার উইমেন ইউনিভার্সিটির সামনে একটি প্রাইভেটকারএকটি রিকশাকে ধাক্কা দেয়। এ সময় রিকশাযাত্রী জাহিল ও তার বন্ধু রায়হান (২২) এবং রিকশাচালক আবদুল হামিদ (৩৫) গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জাহিলকে মৃত ঘোষণা করেন বলে ওসি জানান।