টেকনাফ টুডে ডটকম’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবারক’

Today-Eid-mubarak2.jpg

ঈদ উল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক

টেকনাফ টুডে ডটকম |

পবিত্র ঈদ-উল আযহার দিনে সবাইকে জানাই সীমান্ত শহর টেকনাফ থেকে পরিচালিত অনলাইন নিউজ পোর্টাল ‘টেকনাফ টুডে ডট কম’র পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা, ‘ঈদ মোবারক’।

‘ঈদ’ মুসলিম জাতির জন্য সর্বৎকৃষ্ট আনন্দদায়ক একটি দিন। জীবনের কর্মের হাজারো ব্যস্ততা থেকে ঈদ উপলক্ষে ক্ষণিকের বিরতি যেন প্রত্যেক মানুষকেই করে পুলকিত।

সুপ্রিয় পাঠক মহলকে ঈদ-উল আযহার শুভেচ্ছা এবং ঈদের মোবারকবাদ জানিয়ে বলতে চাই, আপনাদের ভালোবাসায় সিক্ত ‘টেকনাফ টুডে ডট কম’ এখন অনলাইন র‌্যাংকিংয়ে দাপট দেখিয়ে টেকনাফের অনলাইন নিউজ পোর্টাল জগতে গত এক বছরের বেশী সময় ধরে প্রথম অবস্থানে।

দেশ-বিদেশের সকল খবরাখবরের পাশাপাশি খেলাধুলা, বিনোদন, লাইফ-স্টাইল, স্বাস্থ্য-চিকিৎসা, তথ্য প্রযুক্তিসহ সকল খবরাখবর পাঠক মহলের দ্বারপ্রান্তে দ্রুত পৌঁছে দেয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত ‘টেকনাফ টুডে ডট কম’ এই পবিত্র ঈদ-উল আযহা থেকে আরো দ্রুত এবং সুন্দরভাবে সমস্ত খবরাখবর পাঠক মহলে পৌঁছে দিতে পারবে বলেই আশাবাদ ব্যক্ত করছি।

সম্মানিত, পাঠক মহোদয়, আপনারা যে ভালোবাসা দিয়ে গত দুইটি বৎসর আপনাদের প্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘টেকনাফ টুডে ডট কম’ কে সার্বিকভাবে পাশে থেকে উৎসাহ উদ্দীপনা দিয়ে ভালোবাসায় সিক্ত করেছেন ঠিক সেই একইভাবে আগামীতেও আপনারা পাশে থাকবেন বলে আশা পোষন করছি।

পরিশেষে এই পবিত্র ঈদ ত্যাগের মহিমায় উজ্জীবিত প্রত্যেক মানুষের জীবনে বয়ে নিয়ে আসুক অনাবিল সুখ, শান্তি, সাচ্ছন্দ্য এবং মহাখুশি এ কামনা করে আবারো সকল পাঠক, সংবাদদাতা, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ সকলকে ‘টেকনাফ টুডে ডট কম’র পক্ষে থেকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা,‘ঈদ মোবারক’।