হ্নীলা গুহাফার ৭ম ডায়াবেটিস ক্যাম্পেইন ও চিকিৎসা সেবা প্রদান

: নুরুল করিম রাসেল
প্রকাশ: ৪ years ago

মুহাম্মদ জাহাঙ্গীর আলম : টেকনাফের অন্যতম স্বাস্থ্য, চিকিৎসা সেবা দানকারী স্বেচ্ছাসেবী ও দাতব্য প্রতিষ্ঠান হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের উদ্যোগে ৭ম ডায়াবেটিস ক্যাম্পেইন ও চিকিৎসা সেবা সম্পন্ন হয়েছে।

১১ডিসেম্বর (শুক্রবার) সকাল সাড়ে ১০টায় হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন মিলনায়তনে ৭ম ডায়াবেটিস ক্যাম্পেইন বিভিন্ন স্থান থেকে আসা রোগী, চিকিৎসক ও ফাউন্ডেশন কর্তৃপক্ষের সমন্বয়ে অনুষ্ঠিত হয়। এতে ডায়াবেটিস রোগের লক্ষণ, কারণ, খাদ্যাভ্যাস পরিবর্তন ও নিয়মনীতি মেনে চলার উপর গুরুত্বরোপ করে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা সুব্রত সেনগুপ্ত, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ মুসা,ডাঃ মফিজুল তালুকদার প্রমুখ। এসময় ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সদস্য মৌলানা ফরিদ আহমদ, মাস্টার কামাল আহমদ, সালেহ আহমদ মেম্বার, ক্বারী নুরুল ইসলাম, মৌলানা শাকের আহমেদ, মাস্টার শাহ আলম, মৌলানা আরিফুল ইসলাম, ফাউন্ডেশনের মেডিকেল অফিসার ডাঃ আবু বকর আল মামুন, ডাঃ জালাল উদ্দীন, মোহাম্মদ জসিম উদ্দিন, মৌলানা জাকের হোসাইন প্রমূখসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত ডায়াবেটিস রোগীরা অংশ নেন।
ghf TEKNAF TODAY - সীমান্তের সর্বশেষ খবর
এরপর গুলফরাজ হাশেম ফাউন্ডেশনের মেডিকেল অফিসার ডা আবু বকর আল মামুন, ডায়াবেটিস রোগী দেখছেন কক্সবাজার ডায়াবেটিস হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মুসা, ডাঃ মোহাম্মদ মফিজুল তালুকদার ৫৪জন ডায়াবেটিস রোগীকে বিশেষ চিকিৎসা সেবা এবং গুহাফার মেডিকেল অফিসার ডাঃ আবু বকর আল মামুন স্বাপ্তাহিক স্বাস্থ্যসেবা প্রদান করেন। ###